ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষক গ্রেফতার

  11-05-2019 10:20PM

পিএনএস ডেস্ক : বরিশালের উজিরপুর উপজেলার ধামসর অক্সফোর্ড মিশন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষক মুক্তাল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

ওই শিশুর বাবা মিজানুর রহমানের দায়ের করা মামলায় অভিযুক্ত শিক্ষককে পুলিশ শনিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।

গ্রেফতারকৃত প্রধান শিক্ষক মুক্তাল ধামসর অক্সফোর্ড মিশন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং ধামসর এলাকার বাসিন্দা।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২ মে স্কুল চলাকালীন সময়ে ওই ছাত্রীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয় প্রধান শিক্ষক। এরপর থেকে ওই ছাত্রী স্কুলে যেতে অনীহা প্রকাশ করে। গত ৯ মে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে লিখিতভাবে অবহিত করেন ওই ছাত্রীর বাবা মিজানুর রহমান। ১০ মে উভয়পক্ষকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ডেকে জবানবন্দি গ্রহণ করা হয়। ওই দিন ইউএনও মাসুমা আক্তার, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শহিদুল ইসলাম এবং মহিলা বিষয়ক কর্মকর্তা কাজী ইসরাত জাহান ঘটনাস্থল পরিদর্শন করেন। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়ার বিষয়টি স্বীকার করেন ইউএনও মাসুমা আক্তার।

উজিরপুর থানার ওসি শিশির কুমার পাল জানান, ভিকটিমের পিতার নারী ও শিশু নির্যাতন অপরাধ দমন আইনে দায়ের করা মামলায় অভিযুক্ত প্রধান শিক্ষককে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন