বাইরে তালা, ভেতরে তৈরি হতো যৌন উত্তেজক ওষুধ

  



পিএনএস ডেস্ক: তারা তৈরি করতো ভেজাল ও যৌন উত্তেজক ওষুধ। তবে কারখানার গেটের বাইরে তালা দেয়া থাকত সবসময়। দেখলে বোঝা যেত কারখানাটি বন্ধ। বিভিন্ন মাধ্যমে খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালত কয়েকবার কারখানাটিতে অভিযান চালাতে গিয়ে তালা দেখে ফিরেও আসে। তবে এবার ধরা র‌্যাবের জালে।

বৃহস্পতিবার সন্ধ্যায় র‌্যাব-১১ এর একটি দল নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় ‘মেসার্স বিসমিল্লাহ ল্যাবরেটরি’ নামে ওই কারখানায় অভিযান চালিয়ে বাইরে থেকে গেটের তালা ভাঙে। এ সময় তাদের সহযোগিতায় ছিলেন- জেলা ড্রাগ সুপার মো. ইকবাল হোসেন।

র‌্যাব-১১ এর সিনিয়র পরিচালক জসিম উদ্দিন ও মেজর নাজমুছ সাকিব সাংবাদিকদের জানান, ওই কারখানা থেকে ১০ লাখ টাকা মূল্যের ভেজাল ও যৌন উত্তেজক জিনসিন ওষুধের কেমিক্যাল জব্দ করা হয়েছে। এছাড়া কারখানা মালিক রাসেল আহমেদ (৩১), এজিএম শেখ কামাল (৬৫), ম্যানেজার মিলন (২৩) ও স্টোর কিপার মোবারক হোসেন সবুজকে (২৭) গ্রেফতার করা হয়।

জসিম উদ্দিন জানান, কারখানাটিতে বাইরে তালা দিয়ে ভেতরে উৎপাদন চালানো হতো। ফলে যখনই ভ্রাম্যমাণ আদালত অভিযানে যেত তখনই তালাবদ্ধ দেখে ফিরে আসত। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় একইভাবে কারখানার ভেতরে কাজ করার সংবাদে অভিযান চালায় র্যাব।

পরে কারখানার তালা ভেঙে ভেতরে প্রবেশ করে অভিযান শুরু করে র‌্যাব। বিভিন্ন ওষুধ পরীক্ষা-নিরীক্ষা করে জিনসিন ও ভেজাল জিনসিন তৈরির কেমিক্যাল জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পিএনএস/ হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech