তানোরে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

  

পিএনএস, তানোর (রাজশাহী) সংবাদদাতা : রাজশাহীর তানোরে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযানে উপজেলার কাশেম বাজার আমান কোল্ডস্টোরেজ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় তার কাছে থেকে ১ হাজার ৫শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী মমিরুল ইসলাম ওরফে মন্টু (৩৮)নওগাঁ জেলার আত্রাই উপজেলার চকশিমুলিয়া গ্রামের মৃত ইসমাইল হোসেন পুত্র।

জেলা গোয়েন্দা পুলিশের এস আই শহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে তানোর উপজেলার কাশেম বাজার আমান কোল্ডস্টোরেজ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে মন্টু নামের এক মাদক ব্যবসায়ী আটক করা হয়। এসময় তার কাছ থেকে দেড় হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে জানা যায়, সে নিজেই সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা সংগ্রহ করে বিক্রয়ের জন্য নিজ হেফাজতে সেগুলো রাখে।

তানোর থানার ওসি খায়রুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইয়াবা ট্যাবলেট বিক্রয় এর উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার অভিযোগে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) সারণীর ১০(খ) ধারায় আটককৃত মাদক ব্যবসায়ী মমিরুল ইসলাম মন্টুর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech