রাজধানীতে অজ্ঞান পার্টির ৬২ সদস্য গ্রেপ্তার

  

পিএনএস ডেস্ক : রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অজ্ঞান পাটির ৬২ সদস্যকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) পুলিশ। আজ ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলন করে বিষয়টি জানান গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মাহবুবুর রহমান। বলেন, গত ২৪ ঘণ্টায় রাজধানীতে অভিযান চালিয়ে অজ্ঞান পার্টির ৬২ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

মাহবুবুর রহমান জানান, সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ রাজধানীর নিউমার্কেট এলাকা হতে ৩৮ জন, গোয়েদা পূর্ব বিভাগ ওয়ারীর জয় কালী মন্দির নামক এলাকা থেকে ৪ জন, গোয়েন্দা দক্ষিণ বিভাগ গুলিস্তান এলাকায় অভিযান চালিয়ে ৭ জন, গোয়েন্দা উত্তর বিভাগ কুড়িল বিশ্বরোড বাসস্ট্যান্ড এলাকায় ৮ জন ও গোয়েন্দা পশ্চিম বিভাগ উত্তরা এলাকা থেকে ৫ জন অজ্ঞান পার্টির সদস্যকে গ্রেপ্তার করে।

ডিবির এই যুগ্ম কমিশনার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতদের কাছ থেকে জানা যায়, পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে, তারা ঢাকা শহরের বিভিন্ন মার্কেট, শপিংমল, বাসস্ট্যান্ড, সদরঘাট, রেলস্টেশন এলাকায় আগত ব্যক্তিদের টার্গেট করে সখ্যতা স্থাপন করে। এরপর তাদের অপর সদস্যরা ট্যাবলেট মিশ্রিত খাদ্যদ্রব্য আমন্ত্রণ জানায়। টার্গেটকৃত ব্যক্তি রাজি হলে, ট্যাবলেট মিশ্রিত সেই খাদ্যদ্রব্য তাকে খাওয়ানো হয়। খাদ্য গ্রহণের পর অচেতন হলে তার মূল্যবান দ্রব্যাদি নিয়ে দ্রুত চলে যায়।

এ পুলিশ কর্মকর্তা বলেন, এক্ষেত্রে অজ্ঞান পার্টির সদস্যরা খাদ্যদ্রব্য হিসেবে, চা, কফি, জুস, ডাবের পানি, পান, ক্রীম জাতীয় বিস্কুট, ব্যবহার করে থাকে।

তিনি জানান, গ্রেপ্তারের সময় অজ্ঞান পার্টির সদস্যদের নিকট হতে চেতনা নাশক ট্যাবলেট, ওষুধ মিশ্রিত জুস, খেজুর, ৭টি চোরাই মোবাইল সেট, একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়।।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech