মুক্তাগাছায় চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ১

  17-06-2019 05:59PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের মুক্তাগাছায় মাদক সেবনে নিষেধ করায় মাচায় বসে বিশ্রামের সময় আমির উদ্দিনকে (৮০) নৃশংসভাবে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে তার চাচাতো ভাই লোকমান হোসেন তুরা (৫০)। পুলিশ এ ঘটনায় হত্যাকারী লোকমানকে গ্রেফতার করেছে।

রোববার (১৬ জুন) দিনগত রাত পৌনে ১১টার দিকে মুক্তাগাছা উপজেলার শশরা উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে নিহতের মরদেহ পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক মর্গে প্রেরণ করে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, মুক্তাগাছা উপজেলার শশরা উত্তরপাড়া গ্রামের লোকমান হোসেন তুরা প্রায়ই মদ ও গাঁজা সেবন করতেন। রোববার মদ পান করার সময় আমির উদ্দিন তার চাচাতো ভাই লোকমানকে মদপান করতে নিষেধ করলে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। পরে রাত পৌনে ১১টার দিকে আমির উদ্দিন বাড়ির সামনে মাচায় বসে বিশ্রাম করার সময় লোকমান দা দিয়ে আমির উদ্দিনকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনার পর এলাকাবাসী লোকমান হোসেন তুরাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ আলী মাহমুদ এ সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) মর্গে পাঠায়। ঘাতক লোকমান হোসেন তুরাকে গ্রেফতার করা হয়েছে বলে আরো জানান তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন