ময়মনসিংহে মাদক বিক্রেতা ও মোটরসাইকেল চোরসহ আটক ৩

  

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পৃথক অভিযানে চালিয়ে মোটরসাইকেল চোরচক্রের সদস্য ও মাদক ব্যবসায়ীসহ তিনজনকে আটক করেছে। এ সময় একটি চোরাই মোটরসাইকেল ১ হাজার ১শ’৫৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ব্যাপারে পৃথক মামলা দায়ের করার পর সোমবার তাদেরকে আদালতে পাঠানো হয়।

সোমবার (১৭ জুন) বিকেলে ডিবি কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র ওসি শাহ কামাল আকন্দ জানান, গত ২৪ ঘণ্টায় বিশেষ অভিযান চালিয়ে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র এসআই আনোয়ার হোসেন সংগীয় ফোর্স ফোর্সসহ রোববার রাতে নান্দাইল হাসপাতাল রোডস্থ কাজী মার্কেটের সামনে থেকে একটি ১৫০ সিসি এ্যাপাচি আর টিআর চোরাই মোটরসাইকেলসহ মোটর সাইকেল চোর চক্রের অন্যতম সদস্য কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার বাসিন্দা ইয়াছির আরাফাত(২৪)কে আটক করে।

অপর এক অভিযানে এসআই আক্রাম হোসেন ময়মনসিংহ নগরীর বুড়াপীরের মাজারের সামনে থেকে কুমিল্লার তিতাস উপজেলার বাসিন্দা মাদক ব্যবসায়ী মোঃ সিপন(৪০)কে ১ হাজার ১শ’৫৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

এছাড়াও এসআই আব্দুল জলিল সংগীয় ফোর্সসহ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ভালুকার জমিদিয়া মধ্যপাড়ার শামসু উদ্দিনের ছেলে মাদক ব্যবসায়ী সোহেল রানা(৩০)কে জামিরদিয়া এলাকা থেকে ৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। পরে আটককৃতদের বিরুদ্ধে সোমবার পৃথক মামলা শেষে আদালতে প্রেরণ করে পুলিশ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech