কচুক্ষেতে যুবকের লাশ, আটক ২

  20-06-2019 07:40PM

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারী ডিমলা উপজেলার ৬ নং নাউতারা ইউনিয়নের আকাশকুড়ি গ্রামে কচু ক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার করা হয়। এসময় দু’জনকে আটক করা হয়েছে। লাশ হয়ে যাওয়া যুবকের নাম চয়ন চন্দ্র রায় (২৮), পিতাঃ স্বাধীন চন্দ্র রায়।

পারিবারিক সূত্রে জানা যায়, চয়ন চন্দ্র জোড়াজিগা বাজারে এক চায়ের দোকানে কারিগরের কাজ করত। গত মঙ্গলবার ১৮ জুন রাত ৯টায় দোকানের কাজ শেষ করে তার বন্ধুদের সঙ্গে নবাবগঞ্জ বাজারে সার্কাস দেখতে যায়। বন্ধুরা সবাই তাদের নিজ নিজ বাসায় ফিরলেও বাড়ী ফেরেনি চয়ন । ১৯জুন বুধবার সকাল আনুমানিক ৬টা ৩০মিনিটে কেজি স্কুলে যাওয়া শিক্ষার্থীরা বাড়ীর পাশে কচু ক্ষেতে পড়ে থাকা লাশ দেখে ডিমলা থানায় অবগত করালে থানা পুলিশ কচুক্ষেত থেকে তার লাশ উদ্ধার করে। এতে দেখা যায় তার মাথার পিছনে আঘাতের চিহ্ন এবং পিঠে হানার চিহ্ন ।

পুলিশ সূত্রে জানা যায়, এ ঘটনা জিজ্ঞাসাবাদের জন্য একই এলাকার মৃত্যু রমেশ চন্দ্র রায় এর পুত্র দিলীপ এবং তুলেশ চন্দ্র রায় এর পুত্র সুশান্তকে আটক করা হয়েছে।

ডিমলা থানার অফিসার ইনচার্জ মফিজ উদ্দিন শেখ প্রতিবেদককে বলেন, ১৯ জুন বুধবার সকালে সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি এবং ক্রাইমসিন ও লাশের প্রাথমিক সুরাতহাল রিপোর্ট তৈরি এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় একটি সাধারন ডায়েরি করে লাশ জেলা মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে। উল্লেখ্য পরিবার ন্যায় বিচার দাবী করেন ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন