শিবপুরে জামিনে এসে মহিলার উপর ফের হামলার অভিযোগ

  22-06-2019 05:30PM

পিএনএস, নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর শিবপুরে জামিনে মুক্তি পেয়ে এসে ফের এক মহিলার উপর হামলা চালানোর ঘটানা ঘটেছে। ২২ জুন শনিবার শিবপুর উপজেলার বাঘাব ইউনিয়নের বাঘাব গ্রামে এই ঘটনা ঘটে।

জানা যায়, গত ১৩ মে পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় আক্রশাল গ্রামের মৃত আঃ ওহাবের ছেলে মেজবাহ উদ্দিন (৫৫), মৃত মোসলেহ উদ্দিনের ছেলে হারুন মিয়া (৫০), মৃত মোতালিবের ছেলে চাঁন মিয়া (৩৫) ও লাল মিয়া (২০) সহ আজ্ঞাতনামা আরো ১০/১২ জন লোক এসে বাঘাব গ্রামের মামুন মিয়ার স্ত্রী ছালমা বেগম (৪২) কে গামছা দিয়ে হাত পা বেঁধে মারধর করে স্বর্ণলংকার ও টাকাপয়সা লুটপাট করে নিয়ে যায়। পরে এ ঘটনায় ছালমার ছেলে রুমান ওরফে রুমেন বাদী হয়ে শিবপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। মামলা নং ২৮ তারিখ ১৩ মে ২০১৯ইং। এই মামলায় প্রধান আসামী মৃত আঃ ওহাবের ছেলে মেজবাহ উদ্দিন (৫৫) কে পুলিশ গ্রেফতার করে কোর্টে প্রেরণ করেন। পরে কোর্ট থেকে জামিনে মুক্তি পেয়ে মেজবা উদ্দিনের নেতৃত্বে ৬/৭ জন লোক ছালমার বাড়িতে এসে মামলা তুলে নেওয়ার জন্য চাপ দেয় এবং তাকে মারধর করে প্রাণনাশসহ বিভিন্নভাবে হুমকি দিয়ে চলে যান। এব্যাপরে ছালমা বাদী হয়ে শিবপুর মডেল থানায় একটি সাধারণ ডায়রি করেন। ডায়রি নং ৯২১, তারিখ ২২/০৬/২০১৯। এ ঘটনার সত্যতা নিশ্চত করেছেন, স্থানীয় বাঘাব ইউপি সদস্য মোঃ মনির হোসেন খান।

এব্যাপারে শিবপুর মডেল থানার অফিসার ইনজার্চ মোল্লা আজিজুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি জানান, আমি অভিযোগ পেয়েছি, যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন