ঝিনাইদহে অস্ত্রসহ ইয়াবা উদ্ধার

  23-06-2019 04:31PM

পিএনএস ডেস্ক : ঝিনাইদহ শহরতলীর মথুরাপুর এলাকায় রবিবার দিন দুপুরে পুলিশ ও মাদক ব্যবসায়ীদের সাথে গোলাগুলিতে ৯ মাদক মামলার আসামি শহিদুল ইসলাম (৫০) গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার হয়েছেন। এসময় তার কাছ থেকে ১টি বিদেশি পিস্তাল, ১ রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়।

মাদক ব্যবসায়ী শহিদুল ঝিনাইদহ সদর উপজেলার বৈডাঙ্গা গ্রামের আব্দুর রহমানের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। তার নামে ৯টি মাদকের মামলা রয়েছে।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে বিপুল পরিমাণ মাদক দ্রব্য শহরে প্রবেশ করছে। এসময় পুলিশ সদস্যরা ঝিনাইদহ শহরের মথুরাপুর এলাকাটি ঘিরে রাখে। মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি চালায়। আত্নরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। দু’পক্ষের গোলাগুলিতে গুলিবিদ্ধ হয় শহিদুল। অন্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় শহিদুল ইসলামকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার ডান পায়ে গুলি লাগে। পুলিশ শহিদুলের দেহ তল্লাশি করে ১টি পিস্তল, ১ রাউন্ড গুলি ও সাড়ে ৫ শত’ পিস ইয়াবা উদ্ধার করে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন