কুমিল্লায় আবাসিকে অভিযান: পতিতাসহ ম্যানেজার আটক, হোটেল সীলগালা

  

পিএনএস, কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লা নগরীর শাসনগাছা আবাসিক হোটেল ঈশিতা'য় র‌্যাব-১১ সিপিসি-২'র বিশেষ অভিযান। হোটেল মালিক আঃ রহিমের মালিকানাধীন অবৈধ হোটেল ইশিতায় আজ মঙ্গলবার দুপুরের এ অভিযানে ২ বস্তা কনডম, ৩৫০ পিছ ইয়াবা ও ১০ পতিতা ১৩ খদ্দের সহ হোটেল ম্যানেজার মামুনকে গ্রেফতার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার প্রণব কুমার ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমদাদুল হক তালুকদার এর নেতৃত্ব পরিচালিত হয় বিশেষ এ অভিযান। আটক ১০পতিতাকে ২০০ টাকা করে জরিমানা করা হয়। এছাড়াও মাদক সেবন কেনাবেচা ও অসামজিক কাজে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তারকৃত ১৩ জনকে ৩ মাস করে কারাদন্ড প্রদান করা হয়। আটক হোটেল ম্যানেজার মামুন (২৮) ও পলাতক আসামী হোটেল মালিক আঃ রহিম কে আসামী করে মাদক আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানায় র‌্যাব। এসময় জব্দকৃত কন্ডম, লুব্রিকেন্ট সহ অন্যান্য আলামত ধ্বংস করা হয় এবং আবাসিক হোটেলটিকে সীলগালা করা হয়।

উল্লেখ্য, এর আগে আলেখারচ এলাকায় একই মালিক অনৈতিক ব্যাবসায়ী ও মাদকের কারবারি আব্দুর রহিমের আবাসিক হোটেল তানিমে অভিযান চালিয়ে ইয়াবা, জেল, যৌন উত্তেজক ঔষধ, পতিতা ও খদ্দের সহ ম্যানেজার মামুন কে আটক করা হয়েছিলো।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech