বিয়ে করতে এসে পুলিশের ভূয়া এএসআই শ্রীঘরে

  

পিএনএস, গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে শরিফুল ইসলাম (২৭) নামে এক যুবক পুলিশের উপসহকারী পুলিশ পরিদর্শক (এএসআই) পরিচয় দিয়ে বিয়ে করতে এসে আটক হয়েছেন। শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠিয়েছে পুলিশ।তিনি পাশ্ববর্তী বগুড়ার সোনাতলা উপজেলার কুশারঘোপ (মুকন্দপুর) গ্রামের আশরাফুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, উপজেলার গজিয়াপাড়া গ্রামের জুলি (১৯) কে পুলিশের এএসআই পরিচয় দিয়ে বিয়ের প্রস্তাব দেন শরিফুল ইসলাম।এ প্রস্তাবে রাজি হয়ে জুলির পরিবার তার সঙ্গে শুক্রবার বিয়ের দিন ধার্য করে। বন্যার কারনে জুলির খালার বাড়ী পৌর এলাকার পান্থাপাড়া গ্রামে বিয়ের আয়োজন চলছিল। মেয়ের বাবা জাহাঙ্গীর আলম জানান, বিয়ের পূর্ব মুহুর্তে সোনাতলা এলাকায় খোঁজ খবর নিয়ে জানতে পান কথিত শরিফুল ইসলাম একজন ভূয়া পুলিশ। এর আগেও তিনি ভূয়া পুলিশ সেজে আরও দুটি বিয়ে করছেন।

এদিকে, শরিফুল ইসলাম গতশুক্রবার রাতে বর সেজে বিয়ে করতে পান্থাপাড়ায় আসেন।এ খবর পেয়ে পুলিশ বিয়ের আসর থেকে তাকে আটক করে।পুলিশ জানায়, এ ঘটনায় মেয়ের পরিবারের পক্ষ থেকে শরিফুল ইসলামসহ দুইজনকে অভিযুক্ত করে থানায় মামলা করা হয়েছে।শনিবার দুপুরে শরিফুলকে আদালতের মাধ্যমে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়। অপরজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech