চট্টগ্রামের আগ্রাবাদে ইসলামী ব্যাংকের ৩২৪তম শাখা

  

পিএনএস ডেস্ক: চট্টগ্রামের আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায় ইসলামী ব্যাংকের ৩২৪তম শাখা চালু হয়েছে। সোমবার ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন।

এ সময় ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আবদুল মতিন, পরিচালক প্রফেসর ড. মো. সিরাজুল করিম ও প্রফেসর মো. নাজমুল হাসান, শরিয়াহ সুপারভাইজরি কমিটির সদস্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক গিয়াস উদ্দীন তালুকদার বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

ব্যাংকের এমডি ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন এডিশনাল এমডি মো. মাহবুব উল আলম।

এ সময় ডিএমডি মু. শামসুজ্জামান, মোহাম্মদ মুনিরুল মওলা ও আবু রেজা মো. ইয়াহিয়া, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জাফর আলম, চট্টগ্রাম উত্তর জোন প্রধান মো. মোস্তাফিজুর রহমান সিদ্দিকী, চট্টগ্রাম দক্ষিণ জোন প্রধান নিজামুল হক, আগ্রাবাদ কর্পোরেট শাখা প্রধান মোহাম্মদ শহীদ উল্লাহ এফসিএসহ ব্যাংকের নির্বাহী, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট জনেরা উপস্থিত ছিলেন।

স্থানীয় বিশিষ্টজনদের মধ্যে বক্তব্য রাখেন মেলো ফ্যাশন লিমিটেডের এমডি ও বিজিএমইএ-এর পরিচালক মো. সাইফুল্লাহ, আনাস মিডিয়ার এমডি নিয়াজুর রহমান, চট্টগ্রাম জজ কোর্টের আইনজীবী অ্যাড. বাবু রিপন শিকদার, নারী উদ্যোক্তা আনজুমান আরা বেগম লিমা প্রমুখ।

আরাস্তু খান বলেন, ইসলামী ব্যাংক গণমানুষের ব্যাংক। জাতীয় উন্নয়নে ভূমিকা রাখছে এ ব্যাংক। দেশের বাণিজ্যের প্রাণকেন্দ্র চট্টগ্রামের অফুরান সম্ভাবনাকে কাজে লাগিয়ে জাতীয় উন্নয়নকে আরও ত্বরান্বিত করা সম্ভব।

তিনি বলেন, ব্যাংকিং সেবার পাশাপাশি শিক্ষা ও স্বাস্থ্য খাতের উন্নয়ন এবং কারিগরি প্রশিক্ষণের মাধ্যমে মানবসম্পদ উন্নয়ন কার্যক্রম অব্যাহত রেখেছে ইসলামী ব্যাংক।

এমডি মো. আব্দুল হামিদ মিঞা বলেন, এ শাখার মাধ্যমে বন্দরনগরী চট্টগ্রামে ইসলামী ব্যাংকের কল্যাণমূলক সেবার পরিধি আরও বিস্তৃত হলো। বৃহৎ ও ভারীশিল্পসহ এসএমই ও ক্ষুদ্র বিনিয়োগ প্রসারে কাজ করে যাচ্ছে ইসলামী ব্যাংক। এ সময়ে আন্তরিকভাবে গ্রাহকসেবা প্রদানে কর্মকর্তাদের নির্দেশ দেন তিনি।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech