চার রাষ্ট্রায়ত্ত ব্যাংকে আরও ২২৪৬ কর্মকর্তা নিয়োগ হবে

  09-09-2017 04:16PM

পিএনএস ডেস্ক : চার রাষ্ট্রায়ত্ত ব্যাংকে আরও ২ হাজার ২৪৬ জন কর্মকর্তা নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ ব্যাংক। এ নিয়ে রাষ্ট্রায়ত্ত ব্যাংকে সম্প্রতি মোট ৭ হাজার ৩৭২ জন কর্মকর্তা নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হলো।

ব্যাংকার্স সিলেকশন কমিটি সোনালী, জনতা, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক ও বাংলাদেশ কৃষি ব্যাংকে ২ হাজার ২৪৬ কর্মকর্তা (ক্যাশ) নিয়োগের প্রক্রিয়া শুরু করেছে।

কর্মকর্তাদের বেতন জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুসারে ১৬০০০-১৬৮০০-১৭৬৪০...৩৫০৪০-৩৬৮০০-৩৮৬৪০ স্কেলে হবে এবং নিয়মানুযায়ী অন্যান্য সুবিধা দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অথবা চার বছর মেয়াদি স্নাতক/স্নাতক (সম্মান) ডিগ্রি হতে হবে, মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/সমমান এবং তদূর্ধ্ব পর্যায়ের পরীক্ষাসমূহে ন্যূনতম একটিতে প্রথম বিভাগ বা শ্রেণি থাকতে হবে, কোনো পর্যায়েই তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য হবে না। মুক্তিযোদ্ধার সন্তান এবং প্রতিবন্ধী প্রার্থী ব্যতীত সব প্রার্থীরÿক্ষেত্রে সর্বোচ্চ ৩০ বছর ও মুক্তিযোদ্ধার সন্তান এবং প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ ৩২ বছর। আগ্রহী প্রার্থীদের ২৮ সেপ্টেম্বর পর্যন্ত শুধু বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে হবে।

সব নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে (https://erecruitment.bb.org.bd/onlineapp/joblist.php) পাওয়া যাবে।

পিএনএস/জে এ/ মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন