প্রান্তিক সভার সময় জানিয়েছে ১৮ কোম্পানি

  

পিএনএস ডেস্ক: আগামী সপ্তাহে প্রান্তিক আর্থিক প্রতিবেদন নিয়ে ১৮ কোম্পানির পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হবে। এর মধ্যে দুটি কোম্পানির প্রথম প্রান্তিক, একটির দ্বিতীয় প্রান্তিক এবং ১৫টির তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করবেন পর্ষদ সদস্যরা।

বৃহস্পতিবার কোম্পানিগুলোর পাঠানো তথ্যের ভিত্তিতে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) থেকে এ তথ্য প্রকাশ করা হয়েছে। ডিএসই জানিয়েছে, আগামী ২৩ থেকে ২৮ অক্টোবরের মধ্যে কোম্পানিগুলোর পরিচালনা পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

প্রথম প্রান্তিকের (চলতি বছরের জুলাই-সেপ্টেম্বর) আর্থিক প্রতিবেদন নিয়ে পরিচালনা পর্ষদের সভা করবে অ্যারামিট লিমিটেড ও আমরা নেটওয়ার্ক। দুটি কোম্পানিরই পর্ষদ সভা আগামী ২৮ অক্টোবর অনুষ্ঠিত হবে। আর দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন নিয়ে পর্ষদ সভা করবে মেরিকো। কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে ২৫ অক্টোবর।

তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন নিয়ে পর্যালোচনায় বসা কোম্পানিগুলোর মধ্যে ২৩ অক্টোবর অনুষ্ঠিত হবে এক্সিম ব্যাংকের পরিচালনা পর্ষদের সভা। পরদিন ২৪ অক্টোবর প্রিমিয়ার লিজিং, বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স এবং ঢাকা ব্যাংকের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

২৫ অক্টোবর অনুষ্ঠিত হবে ছয় কোম্পানির পর্ষদ সভা। কোম্পানিগুলো হলো- সিটি ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, ব্র্যাক ব্যাংক, রূপালী লাইফ, স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স এবং আরএকে সিরামিক। পরের দিন ২৬ অক্টোবর অনুষ্ঠিত হবে পপুলার লাইফ, পিপলস ইন্স্যুরেন্স, সেন্ট্রাল ইন্স্যুরেন্স এবং পাইওনিয়ার ইন্স্যুরেন্সের পরিচালনা পর্ষদ সভা।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech