সিটি ব্যাংকের অর্থায়নে নেডরিন গ্রুপের বিদ্যুৎকেন্দ্র

  26-12-2017 11:42AM


পিএনএস ডেস্ক: সিটি ব্যাংক ডরিন গ্রুপের বিদ্যুৎকেন্দ্র বানকো এনার্জি জেনারেশান লি. এর জন্য অর্থ সংস্থানে মুখ্য ভূমিকা পালন করেছে।

জার্মানির একে এ ব্যাংক এবং কমার্স ব্যাংক অব জার্মানির মাধ্যমে সিটি ব্যাংক এই প্রকল্পের জন্য ইসিএ (ইউলারহার্মিস) সমর্থিত ২ লাখ ৬০ হাজার মার্কিন ডলার অর্থ সংস্থান করে। মুন্সিগঞ্জে অবস্থিত এইচএফওভিত্তিক এই বিদ্যুৎ প্রকল্পটির উৎপাদন ক্ষমতা ৫৩ দশমিক ৯ মেগাওয়াট।

এ উপলক্ষে সম্প্রতি জার্মানির ফ্রাংকফুর্টে একটি চুক্তি সই অনুষ্ঠানের আয়োজন করা হয়। সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সোহেল আর কে হুসেইন, একেএ ব্যাংকের সিনিয়র প্রকল্প ব্যবস্থাপক স্টেফান রাজমান ও সিনিয়র পরামর্শক হার্বার্ট ইউলার, কমার্স ব্যাংকের হেড অব ইন্টারন্যাশনাল মার্কেট ক্যাথরিন কার্পিন্সকি ও ভারতীয় উপমহাদেশ এবং আসিয়ান অঞ্চলের রিলেশনশিপ ম্যানেজার আলেকজান্ডার মোন্ডর্ফ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে সিটি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ, হেড অব স্ট্রাকচার্ড ফাইনান্স মাহবুব জামিল এবং কমার্স ব্যাংক বাংলাদেশের প্রধান প্রতিনিধি তৌফিক আলি উপস্থিত ছিলেন।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন