মানুষের জমায়েত করে দায়িত্বহীনতার পরিচয় দিয়েছে বিএনপি: তথ্যমন্ত্রী

  


পিএনএস ডেস্ক: তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারামুক্তি উপলক্ষে হাসপাতালের গেট এবং তার গুলশানের বাড়ির সামনে যেভাবে মানুষের জমায়েত হয়েছে তাতে দায়িত্বহীনতার পরিচয় দিয়েছে বিএনপি ও তার অঙ্গ সংগঠনগুলো।

আজ শুক্রবার দুপুরে সরকারি বাসভবন থেকে ফেসবুক লাইভ ও বিটিভি'র মাধ্যমে সাংবাদিকদের প্রশ্নের জবাবদানকালে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, দেশের এই পরিস্থিতিতে মানুষ বিশেষ প্রয়োজনে বাইরে বের হওয়ার ক্ষেত্রে যাতে কারো দ্বারা হয়রানির শিকার না হয় সে বিষয়টি প্রশাসনকে দৃষ্টি রাখার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

হাছান মাহমুদ বলেছেন, সারাদেশের নিম্নবিত্ত মানুষের খাদ্যের চাহিদা মেটাতে সরকার ১০ টাকা কেজির চাল সহযোগিতা দেবে। বিশ্বে স্বাস্থ্যখাতের গবেষণায় সরকারি পর্যায়ে মোট বাৎসরিক ব্যয় ২ দশমিক ৩ বিলিয়ন মার্কিন ডলার, যা কয়েকটি যুদ্ধবিমানের মূল্যের সমান মাত্র।

হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে দেওয়া ভাষণে অত্যন্ত গুরুত্বের সঙ্গে এই সময়ের প্রয়োজনীয় বিষয়গুলো তুলে ধরেছেন। দেশের মানুষ সেগুলো সাদরে গ্রহণ করেছেন। আওয়ামী লীগের পক্ষ থেকেও ব্যক্তিপর্যায়ে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য উদ্যোগ নেওয়া হয়েছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন