প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে বিচারপতিদের ১০ লাখ টাকা প্রদান

  

পিএনএস ডেস্ক: করোনাভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে সুপ্রিম কোর্টের (হাইকোর্ট বিভাগ ও আপিল বিভাগ) বিচারপতিরা ১০ লাখ টাকা প্রদান করেছেন।

রবিবার (৫ এপ্রিল) সন্ধ্যায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে সুপ্রিম কোর্টের বিচারপতিদের পক্ষে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন ১০ লাখ টাকার চেক হস্তান্তর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন সুপ্রিম কোর্টের স্পেশাল অফিসার সাইফুর রহমান।

প্রসঙ্গত, বর্তমানে করোনাভাইরাস বিশ্বব্যাপী মহামারি আকারে ছড়িয়ে পড়েছে। কোভিড-নাইনটিনের আক্রমণে ইতোমধ্যে ৬০ হাজারের বেশি মানুষের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছে ১০ লাখেরও বেশি মানুষ। আর বাংলাদেশে করোনার প্রাদুর্ভাবে এখন পর্যন্ত ৯ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছে ৮৮ জন ব্যক্তি। করোনার কারণে সীমিত আয়ের মানুষেরা সবচেয়ে বেশি বেকায়দায় পড়েছেন। এতে তারা আর্থিকক্ষতিসহ নানা সংকটের মধ্যে পড়েছেন। এ জন্য সারা দেশে সরকারি-বেসরকারি উদ্যোগে নিম্ন আয়ের দরিদ্র মানুষদের মধ্যে নিত্য প্রয়োজনীয় দ্রব্য-সামগ্রী বিতরণ করা হচ্ছে। সরকার, বিভিন্ন সংস্থা ও ব্যক্তিগত পর্যায়েও ত্রাণ সহায়তা প্রদান করা হচ্ছে৷ এরই অংশ হিসেবে ইতোমধ্যে সেনাবাহিনী, নৌবাহিনী, বিমানবাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), ও পুলিশ সদস্যরা তাদের বেতনের একটি অংশ প্রধামন্ত্রীর ত্রাণ তহবিলে প্রদান করেছেন।

পিএনএস/হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন