শেয়ারে বিক্রেতা নেই ৫ কোম্পানির

  

পিএনএস ডেস্ক : শেয়ারবাজারে তালিকাভুক্ত পাঁচটি কোম্পানির শেয়ার বিক্রিতে আগ্রহ নেই বিনিয়োগকারীদের। ফলে কোম্পানির শেয়ারের দাম হল্টেড হয়ে সার্কিট ব্রেকারের স্পর্শ করছে।

মঙ্গলবার (৬ এপ্রিল) লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ারে বিক্রেতা শূন্য হয়ে পড়েছে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হলো, এমারেল্ড অয়েল, আরামিট সিমেন্ট, বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স, নর্দার্ণ ইসলামী ইন্স্যুরেন্স ও ইসলামী ইন্স্যুরেন্স।

নর্দার্ণ ইসলামী ইন্স্যুরেন্স: সোমবার নর্দার্ণ ইসলামী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দাম ছিল ৩১ টাকায়। মঙ্গলবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৮.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৪.১০ টাকায়। ফলে একদিনের ব্যবধানে কোম্পানিটির শেয়ারের দাম ৩.১০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

ইসলামী ইন্স্যুরেন্স: সোমবার ইসলামী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দাম ছিল ৩৬ টাকায। মঙ্গলবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৭.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৯.৬০ টাকায়। ফলে একদিনের ব্যবধানে কোম্পানিটির শেয়ারের দাম ৩.৬০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

আরামিট সিমেন্ট: সোমবার আরামিট সিমেন্টের শেয়ারের ক্লোজিং দাম ছিল ২৪ টাকায। মঙ্গলবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৫.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৬.৪০ টাকায়। ফলে একদিনের ব্যবধানে কোম্পানিটির শেয়ারের দাম ২.৪০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স: সোমবার বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দাম ছিল ৭৯.৪০ টাকায। মঙ্গলকার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮৩ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮৭.৩০ টাকায়। ফলে একদিনের ব্যবধানে কোম্পানিটির শেয়ারের দাম ৭.৯০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

এমারেল্ড অয়েল: সোমবার এমারেল্ড অয়েলের শেয়ারের ক্লোজিং দাম ছিল ১৪.৪০ টাকায়। মঙ্গলবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৪.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৫.৮০ টাকায়। ফলে একদিনের ব্যবধানে কোম্পানিটির শেয়ারের দাম ১.৪০ টাকা বা ৯.৭২ শতাংশ বেড়েছে।

পিএনএস/এসআইআর

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন