৯ কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

  19-04-2021 08:02PM

পিএনএস ডেস্ক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৯টি কোম্পানি লভ্যাংশ ও প্রান্তিক প্রতিবেদন সংক্রান্ত পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। সোমবার (১৯ এপ্রিল) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো- ইসলামী ব্যাংক, এবি ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক, আইসিবি, আইপিডিসি, জনতা ইন্স্যুরেন্স, মেঘনা পেট্রোলিয়াম, পেনিনসুলা চিটাগাং ও রানার অটোমোবাইলস।

কোম্পানিগুলোর মধ্যে ইসলামী ব্যাংক, এবি ব্যাংক ও জনতা ইন্স্যুরেন্সের পর্ষদ সভায় সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

আর পেনিনসুলা চিটাগাং, রানার অটোমোবাইলস, আইসিবি, আইপিডিসি, মার্কেন্টাইল ব্যাংক ও মেঘনা পেট্রোলিয়ামের পর্ষদ সভায় প্রান্তিক প্রতিবেদন পর্যালোচনা করে তা প্রকাশ করা হবে।

কোম্পানিগুলোর মধ্যে ইসলামী ব্যাংকের পর্ষদ সভা ২৫ এপ্রিল বিকেল ২.৩০টায়; এবি ব্যাংকের ২৭ এপ্রিল দুপুর দেড়টায়; মার্কেন্টাইল ব্যাংকের ২২ এপ্রিল দুপুর দেড়টায়; জনতা ইন্স্যুরেন্সের ২৪ এপ্রিল বেলা সাড়ে ১১টায়; আইসিবির ২৫ এপ্রিল বিকেল ৩টায়; আইপিডিসির ২২ এপ্রিল বিকেল ৩টায়; মেঘনা পেট্রোলিয়ামের বোর্ড সভা ২৫ এপ্রিল বিকেল ২টায়; পেনিনসুলা চিটাগাংয়ের ২৬ এপ্রিল বিকেল ৪টায় এবং রানার অটোমোবাইলসের বিকেল ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে।

পিএনএস/এসআইআর


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন