অধ্যাপক আনুকে আবারো হত্যার হুমকি

  15-10-2016 12:11AM


পিএনএস : মুঠোফোনে হত্যার হুমকি দেওয়ার ঘটনায় রাজধানীর রামপুরা থানায় জিডি করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক, বিশিষ্ট ব্যক্তিত্ব এবং তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা কমিটির আহ্বায়ক ড. আনু মুহাম্মদ। এ ঘটনায় থানায় জিডি করার পর আবারো মুঠোফোনে তাকে হত্যার হুমকি দেওয়া হয়েছে।

ড. আনু মুহাম্মদ জানান, জিডি করার পর বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাতেই আবারো একই নম্বর থেকে মেসেজ করে তাকে হত্যার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। মেসেজটি আনসারুল্লাহ বাংলা টিমের, তবে পাঠানোর সময় হয়তো বানান ভুল করে ‘আনসাতুল্লাহ’ হয়েছে। হুমকি পাওয়ার পর ফেসবুকে স্ট্যাটাসে মেসেজটির স্ক্রিনশট পোস্ট করেন তিনি।

এ প্রসঙ্গে রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাহান হক জানান, এ ব্যাপারে থানায় জিডি করা হয়েছে। পরে আবারো হত্যার হুমকির ব্যাপারটি আমরা জেনেছি। তার নিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি ব্যাপারটি তদন্ত করে দেখা হচ্ছে।

এর আগে ড. আনু মুহাম্মদকে মেসেজ দিয়ে হত্যার হুমকি দিয়েছিল আনসারুল্লাহ বাংলা টিম (এবিটি)।বুধবার রাত একটার দিকে তাকে মুঠোফোনে এ হত্যার হুমকি দেওয়া হয়। পরে বৃহস্পতিবার তিনি মেসেজটি তার ফেসবুক স্ট্যাটাসে তুলে ধরেন।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন