ইবিতে ভর্তি আবেদনের সময় বৃদ্ধি

  15-10-2016 09:18PM

পিএনএস: ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের অনার্স প্রথম বর্ষের ভর্তি আবেদনের সময়সীমা ৩১ অক্টোবর পর্যন্ত বাড়ানো হয়েছে। আর ভর্তি পরীক্ষা আগামী ৪ থকে ৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

শনিবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি কমিটির এক জরুরি সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। কয়েকটি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার তারিখ একই সময়ে হওয়ায় এমন সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে বলে জানা গেছে।
কমিটির সিদ্ধান্ত অনুযায়ী ভর্তিচ্ছু শিক্ষার্থীরা ১০ থেকে ২০ নভেম্বর পর্যন্ত প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে ১১ ও ১২ ডিসেম্বর। মেধা তালিকায় স্থান প্রাপ্তদের সাক্ষাৎকার ১৭ থেকে ২১ ডিসেম্বর এবং অপেক্ষমান তালিকায় স্থান প্রাপ্তদের সাক্ষাৎকার ১৬ থেকে ১৯ জানুয়ারি অনুষ্ঠিত হবে। বিশেষ কোটায় আবেদন করা যাবে ১৩ থেকে ২২ ডিসেম্বর।

ভিসি প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এসএম আব্দুল লতিফের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা, অনুষদীয় ডিনবৃন্দ, হল প্রভোস্টবৃন্দ ও বিভাগীয় সভাপতিবৃন্দ।

এ ছাড়া ভর্তি সম্পর্কিত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে (www.iu.ac.bd) পাওয়া যাবে।

পিএনএস/মো:শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন