বেরোবি’র ভর্তি পরীক্ষার সাক্ষাৎকার তারিখ পুন: ৪ ও ৫ জানুয়ারি

  

পিএনএস, বেরোবি : রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার সাক্ষাৎকারের পুন:তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ৪ ও ৫ জানুয়ারি।পূর্ব নির্ধারিত তারিখে দুটি বিশ্ববিদ্যালয়ের ভর্তির তারিখ ও সাক্ষাৎকার তারিখ ঘোষণা করায় বিশ্ববিদ্যালয় প্রশাসন বৃহস্পতিবার বেলা ১১ টায় ভর্তি পরীক্ষা কমিটির অনুষ্ঠিত এক জরুরী সভায় এ তারিখ পুন:নির্ধারণ করে। বিশ্ববিদ্যালয় জনসংযোগ দপ্তরের কর্মকর্তা মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

জনসংযোগ কর্মকর্তা বলেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সাক্ষাৎকার তারিখ নির্ধারিত ছিলো ৪ ও ৫ ডিসেম্বর ।কিন্তু ঐ দিনে দুটি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা ও সাক্ষাৎকার তারিখ ঘোষণা করায় শিক্ষার্থীদের ভোগান্তির বিষয়টি সদয় বিবেচনা করে পুন:তারিখ ৪ ও ৫ জানুয়ারি নির্ধারণ করা হয়েছে।

ভর্তি পরীক্ষা কমিটির এক সদস্য জানান, ৪ ও ৫ ডিসেম্বর জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) উত্তীর্ণদের ভর্তির সাক্ষাৎকার এবং ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ভর্তি পরীক্ষা ৪ থেকে ৭ ডিসেম্বর নির্ধারিত হওয়ায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ভর্তি সাক্ষাৎকার ৪ ও ৫ ডিসেম্বর থেকে পিছিয়ে ৪ ও ৫ জনিুয়ারি পুন:নির্ধারণ করা হয়েছে।

উল্লেখ্য যে, ডিসেম্বর মাসে জাতীয় দিবসে বন্ধ, শীতকালীন বন্ধ এবং অন্যান্য বিশ্ববিদ্যালয়ে ভর্তি তারিখ ঘোষণা করায় শিক্ষার্থীরা ভর্তি এবং সাক্ষাৎকার ভোগান্তিতে পড়বে।ইতোমধ্যে বিষয়টি নিয়ে সামাজিক গণমাধ্যমে সমালোচিত হয়েছে।তাই শিক্ষার্থীদের বিষয়টি সদয় বিবেচনায় রেখে আগামী ৪ ও ৫ জানুয়ারি এ তারিখ পুন:নির্ধারণ করা হয়েছে বলে জানা গেছে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech