চবি ছাত্রলীগ নেতার ওপর নৃশংস হামলা

  09-12-2016 11:45PM

পিএনএস ডেস্ক : সংঘর্ষ, ধাওয়া, আটকের পর এবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ অভিকে রড দিয়ে পিটিয়ে জখম করার ঘটনা ঘটেছে। সদ্য প্রয়াত কেন্দ্রীয় সহ-সম্পাদক দিয়াজ ইরফানের অনুসারীরা তাকে পিটিয়েছে বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের লেডিস হলের ঝুপড়িতে আড্ডা দেয়ার সময় তার ওপর এ নৃশংস হামলা চালানো হয়।

পুলিশের একটি সূত্রে জানা গেছে, ঝুপড়িতে আড্ডা দেয়ার সময় দিয়াজ অনুসারীরা লোহার রড দিয়ে পিটিয়ে তাকে জখম করে। এতে গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। কিন্তু অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। তবে এ ব্যাপারে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা কোনো মন্তব্য করতে রাজি হননি।

জানা গেছে- সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ অভি চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির ও চবি ছাত্রলীগের সভাপতি আলমগীর টিপুর রাজনীতিক অনুসারী হিসেবে পরিচিত।

এ বিষয়ে জানতে সভাপতি আলমগীর টিপুর সঙ্গে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি। তবে আরেক সাংগঠনিক সম্পাদক আবু তোরাব পরশ জানান, যারা পূর্বে তপুর ওপর হামলা চালিয়েছে তারাই বিশ্ববিদ্যালয় অস্থিতিশীল করে তুলতে অভির ওপর হামলা করেছে। দিয়াজের অনুসারী মামুন, নাজিম ও তোহার সশস্ত্র নেতৃত্বে তার ওপর এ নৃশংস হামলা চালানো হয় বলে জানান তিনি।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন