বেরোবিতে চার দিনব্যাপী বইমেলার উদ্বোধন

  12-02-2017 09:02PM

পিএনএস , বেরোবি প্রতনিধি : রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ‘স্বাধীনতা স্বারকের’ পাদদেশে সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন গুনগুন ও রণনের যৌথ উদ্যোগে বইমেলার উদ্বোধন করা হয়েছে। রবিবার দুপুর ১২ টায় খ্যাতিমান লেখক হায়দার বসুনিয়া এ বইমেলার উদ্বোধন করেন। মেলায় মোট ১৬ টি স্টল স্থান পেয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেলার আয়োজক কমিটির সদস্য বাংলা বিভাগের শিক্ষক ড. তুহিন ওয়াদুদ, হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষক উমর ফারুক, আপেল মাহমুদ।

আয়োজকরা আশাবাদ ব্যক্ত করে বলেন, প্রথম বারের মতো অনুষ্ঠিত হওয়া এ বই মেলায় প্রচুর পরমিাণে বই প্রেমিকদের সমাগম হবে। যেখানে সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিকসহ সকল প্রকারের বই পাওয়া যাবে।

আয়োজক সূত্রে আরো জানা যায়, প্রথম দিন সকাল ১০ টা হতে সন্ধ্যা ৬ টা পর্যন্ত মেলা চলবে কিন্তু অন্যান্য দিনে মেলা শুরু হবে সকাল ১১ টায় আর শেষ হবে রাত ৮ টায়।

আয়োজক সংগঠন গুনগুনের সভাপতি উমর ফারুক জানান, ‘মেলা চলাকালীন অবস্থায় বিভিন্ন ধরনের সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান চলবে।’

উল্লেখ্য যে , এটি এই বিশ^বিদ্যালয় ক্যাম্পাসে আয়োজিত প্রথম কোন বই মেলা অনুষ্ঠিত হচ্ছে । মেলাটি চলবে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন