নোয়াখালী বিভাগ আন্দোলন জোরদার করুন

  10-03-2017 10:21PM

পিএনএস, জাবি সংবাদদাতা : নোয়াখালী প্রতিদিন সম্পাদক ও নোয়াখালী বিভাগ বাস্তবায়ন সমন্বয় কমিটির আহ্বায়ক রফিকুল আনোয়ার বলেছেন আগামী ১৮ মার্চ শনিবার ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে বেলা ৩টায় নোয়াখালী বিভাগ বাস্তবায়ন কমিটির অবস্থান ধর্মঘটে সদলবলে অংশগ্রহণ করে নোয়াখালী বিভাগ আন্দোলনকে জোরদার করুন।

তিনি গতকাল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া নোয়াখালী শিক্ষার্থীদের সংগঠন নোয়াখালী ছাত্র কল্যাণ সমিতির বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উল্লেখিত কথা বলেন, এ প্রসঙ্গে তিনি আরও জাতীয় পর্যায়ে নোয়াখালী অনেক সূর্য সন্তান থাকলেও রহস্যজনক কারণে নোয়াখালী বিভাগ বাস্তবায়নের দাবিকে বারবার অগ্রহ্য করা হচ্ছে। আমরা শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে নোয়াখালী বিভাগ বাস্তবায়ন আন্দোলন চালিয়ে যাব।

সকাল ১১টায় সংগঠনের সভাপতি রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মামুনুর রশিদ, বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক বোরহান রাসেল, ফয়সাল শুভ, হাসান শাহরিপন, সাধারণ সম্পাদক মাকসুদা আক্তার শিফা, সাংগঠনিক সম্পাদক সোলায়মান হোসেন, মোঃ ইউনুছ, শিহাবুন সাকিব, নিতুল শর্মা, রাহেল রাব্বী, রফিকুল ইসলাম নয়ন ।

জুমা ও দুপুরের খাবারের দেড় ঘণ্টা বিরতির পর ৫টা পর্যন্ত চলে সম্মেলন সম্মেলন উপলক্ষে বিশ্ববিদ্যালয়ে পড়–য়া নোয়াখালী শিক্ষার্থীরা ব্যাপক উৎফুল্ল ছিল। তা নিজেদের মাঝে বেশ কিছু ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নেয়। একপর্যায়ে সংগঠনের নেতৃবৃন্দের বিশেষ অনুরোধে অনুষ্ঠানের প্রধান অতিথি হাঁড়ি ভাঙ্গা খেলায় অংশগ্রহণ করেন। পরে প্রাণ রাসায়ন ও অনুজীব বিজ্ঞানের মোঃ আশিকুর রহমানকে সভাপতি ও আইবি এর সসুহৃদ রিদওয়ানকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্যবিশিষ্ট ২০১৭-১৮ সালের কমিটি ঘোষণা করা হয়।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন