শেকৃবিতে প্রভোস্টের কক্ষে তালা

  21-03-2017 06:50PM

পিএনএস: রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) কবি কাজী নজরুল ইসলাম হলের প্রভোস্ট ড. শহীদুল ইসলামের কক্ষে তালা দিয়েছেন আবাসিক শিক্ষার্থীরা। মঙ্গলবার (২১ র্মাচ) দুপুর ১টায় প্রায় অর্ধশতাধিক শিক্ষার্থী প্রেভোস্টের কক্ষে তালা ঝুলিয়ে দেন।

আন্দোলনরত শিক্ষার্থীরা জানান, সেমিস্টার ফাইনালের আগে হলের পাওনা পরিশোধ করে হল থেকে ‘না দাবি পত্র’ নিতে হয়। কিন্তু প্রভোস্ট হলে না আসায় শিক্ষার্থীরা তার ডিপার্টমেন্টে গিয়ে ‘না দাবি পত্র’ নিয়ে আসেন। মাঝে মাঝে ডিপার্টমেন্টে গিয়েও তাকে পাওয়া যায় না। এছাড়া প্রতি বছর হলের আবাসিক চার্জ বাড়ালেও রুমে লাইট, সুইচ নষ্ট হলে নিজেদেরই তা ঠিক করতে হয়।

রাজীব আহমেদ নামের এক শিক্ষার্থী জানান, প্রভোস্ট ড. শহীদুল ইসলাম কখনো হলে আসনে না। ছাত্রদের কোনো সমস্যা হলেও দেখেন না তিনি। তাই শিক্ষার্থীরা তালা ঝুলিয়ে দিয়েছে।
হল সূত্রে জানা গেছে, সর্বশেষ গত ১৬ ডিসেম্বর বিজয় দিবস রাতে ফিস্ট বিতরণের সময় প্রভোস্ট শহীদুল ইসলাম হলে এসেছিলেন। এর পর তিনি আর আসেননি।

এ বিয়য়ে প্রভোস্ট ড. শহীদুল ইসলাম বলেন, ক্লাস ও পরীক্ষা নিয়ে ব্যস্ত থাকায় হলে যাওয়ার সুযোগ হয় না। তবে আমার সহকারী প্রভোস্টরা সার্বক্ষণিক হলে থাকেন। আমি তাদের মাধ্যমে হলে তদারকি করি।



পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন