রাজশাহীতে ছাত্রীনিবাস থেকে বিদেশি ছাত্রীর মরদেহ উদ্ধার

  30-03-2017 12:55AM

পিএনএস, রাজশাহী: রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ ছাত্রীনিবাস থেকে রাউদা আদিব (২০) নামে এক বিদেশি শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৯ মার্চ) সকাল ১১টার দিকে নগরীর শাহ মখদুম থানা পুলিশ কলেজ ছাত্রীনিবাস থেকে তার মরদেহ উদ্ধার করে।

ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আব্দুল আজিজ রিয়াজ জানান, রাওদা এমবিবিএস ১৩তম ব্যাচের দ্বিতীয় বর্ষের ছাত্রী। তিনি মালদ্বীপের এম লেভেন্ডার হিগুইন মালে এলাকার বাসিন্দা মোহাম্মদ আদিবের মেয়ে। তার মায়ের নাম আমিনা মহাসিমাত।

নগরীর শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান জানান, কলেজ ছাত্রীনিবাসের ২০৯ নম্বর কক্ষে থাকতেন রাওদা। বুধবার সকালে সিলিং ফ্যানের সঙ্গে তাকে ঝুলতে দেখে দরজা ভেঙ্গে সহপাঠিদের সহযোগিতায় ছাত্রীনিবাস কর্তৃপক্ষ তার লাশ নামায়। এ সময় চিকিৎসকরা সেখানে প্রাথমিক পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ তাদের হেফাজতে নেয়। রাউদা আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ওসি আরও জানান, রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটেছে। কিন্তু ছাত্রীনিবাস কর্তৃপক্ষ তা টের পান সকালে। খবর পেয়ে সকাল ১১টার দিকে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে সেখানে যায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দলও।

ছাত্রীনিবাসের ইনচার্জ লায়লা আক্তার বলেন, কলেজের বিদেশী কোটার ছাত্রী ছিল রাউদা। সকালে সহপাঠিরা ডাকতে গিয়ে দরজার ফাঁক দিয়ে তাকে ঝুলতে দেখে কর্তৃপক্ষকে খবর দেয়। রাউদা ২০১৬ সালের ১৪ জানুয়ারি ওই রুমে উঠে। ওই ব্লকে ছয়জন বিদেশী শিক্ষার্থী থাকে বলে জানান তিনি।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন