টিএসসিতে ছাদ থেকে আপত্তিকর অবস্থায় প্রেমিক যুগল আটক

  09-04-2017 12:33AM

পিএনএস ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) থেকে আপত্তিকর অবস্থায় আটক করা হয়েছে এক প্রেমিক যুগলকে।

শনিবার (৮ এপ্রিল) দুপুরে মূল ভবনের ছাদ থেকে এই প্রেমিক যুগলকে আটক করা হয়। তাদের বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল টিম শাহবাগ থানায় সোপর্দ করে। পরে মুচলেকা দিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়।

জানা যায়, দুপুরে টিএসসি মূল ভবনের ছাদে হোম ইকোনোমিক্স কলেজের এক ছাত্রীর সঙ্গে বেসরকারি নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের ইইই বিভাগের এক ছাত্রকে আপত্তিকর অবস্থায় দেখতে পায় শিক্ষার্থীরা। শিক্ষার্থীরা কর্তৃপক্ষকে জানালে প্রক্টরিয়াল টিমের মাধ্যমে থানায় দেওয়া হয় তাদের। নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ওই ছেলের বাড়ি বগুড়ার শাহজাহানপুর এবং ইকোনোমিক্স কলেজের ওই মেয়ের বাড়ি নরসিংদীর রায়পুরা উপজেলায়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ড. এ এম আমজাদ বলেন, বহিরাগত দুইজন শিক্ষার্থীকে টিএসসির ছাদ থেকে আটক করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ে বহিরাগত বন্ধে কোনো ব্যবস্থা নেওয়া হবে কিনা এমন প্রশ্নের জবাবে ঢাবি প্রক্টর বলেন, বিশ্ববিদ্যালয় এলাকায় আমাদের অনেক শিক্ষার্থীর বন্ধু, আত্মীয় আসে। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস এখন উন্মুক্ত। সে ক্ষেত্রে যারা আইন বহির্ভূত কাজ করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসান বলেন, টিএসসির ছাদ থেকে দুই জনকে আটক করা হয়। পরে তাদের বাবা মা এলে মুচলেকা দিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন