অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফল প্রকাশ

  24-05-2017 07:15PM

পিএনএস ডেস্ক : ২০১৬ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার বুধবার প্রকাশ করা হয়েছে। এ পরীক্ষায় ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের ৩০টি অনার্স বিষয়ে ৬৮৭টি কলেজের ২৩৬টি কেন্দ্রের মাধ্যমে মোট ২ লাখ ৪৭ হাজার ৮৫০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ২ লাখ ৩০ হাজার ৪৫০ জন দ্বিতীয় বর্ষে উত্তীর্ণ হয়েছে।

উত্তীর্ণের হার ৯২.৯৮%। প্রকাশিত ফল SMS এর মাধ্যমে যেকোনো মোবাইল মেসেজ অপশনে গিয়ে nuh1 Registration No লিখে ১৬২২২ নম্বরে Send করে এবং বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.edu.bd ও www.nubd.info থেকে জানা যাবে।

মাস্টার্স ভর্তির রিলিজ স্লিপের মেধা তালিকা ২৮ মে প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষে মাস্টার্স (নিয়মিত) প্রোগ্রামের ভর্তি কার্যক্রমে ২য় ও সর্বশেষ রিলিজ স্লিপের মেধা তালিকা ২৮ মে প্রকাশ করা হবে।

উক্ত ফল ওইদিন বিকেল ৪টায় যেকোনো মোবাইল থেকে SMS এর মাধ্যমে nuatmfroll লিখে ১৬২২২ নম্বরে Send করে এবং ওয়েব সাইট www.nu.edu.bd/admissions অথবা admissions.nu.edu.bd থেকে ফল পাওয়া যাবে।

প্রফেশনাল কোর্সে ভর্তিকৃত শিক্ষার্থীদের অনলাইন রেজিস্ট্রেশন কার্ড প্রদান শুরু; জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬-২০১৭ শিক্ষাবর্র্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) BBA, BEd, AMT, FDT, KMT, CSE, ECE, THM I TMS প্রফেশনাল কোর্সে ভর্তিকৃত শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্ড বুধবার থেকে শুরু করে ১৫ জুন পর্যন্ত নির্দিষ্ট ওয়েব লিঙ্কে গিয়ে College login এ Click করে User name ও password ব্যবহার করে রেজিস্ট্রেশন কার্ড download করা যাবে।

বুধবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতরের ভারপ্রাপ্ত পরিচালক মো. ফয়জুল করিম এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

পিএনএস/জে এ মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন