বেরোবিতে ২০১৭-১৮ অর্থবছরের ৩৯ কোটি ৬৮ লাখ টাকা বাজেট প্রস্তাব

  21-06-2017 07:42PM

পিএনএস, বেরোবি প্রতিনিধি : রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) এই প্রথম খোলামেলাভাবে বাজেট প্রস্তাব পেশ বেরোবি প্রশাসন। আগামী ২০১৭-১৮ অর্থবছরের জন্য ৩৯ কোটি ৬৮ লাখ টাকা এই বাজেট প্রস্তাব করা হয়েছে। আজ বুধবার প্রশাসন ভবনের সভা কক্ষে অনুষ্ঠিত অর্থ কমিটির ২০তম সভায় বাজেট প্রস্তাবের এই সিন্ধান্ত গ্রহণ করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. নাজমুল আহসান কলিমউল্লাহ বিটিএফও বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার (দায়িত্বপ্রাপ্ত) হিসেবে সভায় সভাপতিত্ব করেন। সভায় কলা অনুষদের ডিন প্রফেসর ড. সাইদুল হক, রেজিস্ট্রার মুহাম্মদ ইব্রাহীম কবীর, ইউজিসির অর্থ ও হিসাব বিভাগের পরিচালক মো. মিজানুর রহমানসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। তবে কোন খাতে কত টাকা ধরা হয়েছে তা এখনও জানা যায় নি।

এই প্রথম বাজেট প্রস্তাব শিক্ষার্খীরা খোলামেলাভাবে জানতে পেরে সন্তোষ প্রকাশ করেছেন।এর আগে সাবেক উপাচার্য ড.একে এম নূর-উন-নবীর সময় কোনোদিনই শিক্ষার্থীরা এমনকি সাংকাদিকরাও বাজেট সংক্রান্ত বিষয় জিজ্ঞাসা করেও জানতে পারেনি অর্থ কমিটির কাছে ।তবে শিক্ষার্খীরা সুষ্ঠু এবং সমানভাবে বস্টন করার মাধ্যমে এর পূর্ণ বাস্তবায়ন প্রত্যাশা করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন