শহীদুল্লাহ হল অ্যালামনাইয়ের সভাপতি শহীদ সম্পাদক বাহাদুর

  

পিএনএস ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ড. মুহম্মদ শহীদুল্লাহ হলের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন ড. মুহম্মদ শহীদুল্লাহ হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠিত হয়েছে। গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব শহীদ উল্লা খন্দকার সভাপতি ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি বাহাদুর বেপারী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

গত শুক্রবার ড. শহীদুল্লাহ হল প্রাঙ্গণে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সভায় এই নতুন কমিটি গঠিত হয়।

আমিনুল ইসলাম বাবলু ও আসাদুজ্জামান রিপনকে যুগ্ম-সাধারণ সম্পাদক, রাসেল উদ্দীন শাহ, জাফরুল হাসান পলাশ ও নাজমুল হাসানকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

আনোয়ার হোসেন, শাহরিয়ার হোসেন, আজিম উদ্দিন বিশ্বাস, মেজবাহ উদ্দীন আলি, রোকন উজ্জামান, সালেহ মোহাম্মদ টুটুল, শফিকুল ইসলাম, আখলাকুর রহমান মাইনু, ইকবাল হোসেন, ফরিদ উদ্দিন আহমেদ, মো. মাহাবুবুর রহমান রিপন সংঠনটির সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন।

কোষাধ্যক্ষ মো. মোক্তারুল হোসেন মিল্টন, দফতর সম্পাদক আজিজুল হক আজিজ, সহ-দফতর সম্পাদক এনায়েত হায়দার শাওন, প্রচার ও জনসংযোগ সম্পাদক নুরুল অমিন নির্বাচিত হয়েছেন।

ঐতিহ্যবাহী এই হলটি ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠাকালীন সময়ে তৈরি যার প্রতিষ্ঠাকালীন নাম ছিল ঢাকা হল। ১৯৬৯ সালে এশিয়ার বিখ্যাত পণ্ডিত, জ্ঞানতাপস ড. মুহম্মদ শহীদুল্লাহের নামানুসারে এই হলের নামকরণ করা হয় শহীদুল্লাহ হল। ২০১৭ সালে এই হলের নাম পরিবর্তন করে ড. মুহম্মদ শহীদুল্লাহ হল রাখা হয়।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech