বেরোবিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে নতুন প্রভোস্ট বডির যোগদান

  09-08-2017 07:31PM

পিএনএস, বেরোবি প্রতিনিধি : রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে প্রভোস্ট (চলতি দায়িত্ব) ও সহকারী প্রভোস্ট হিসেবে দায়িত্ব পেয়ে সাত শিক্ষক যোগদান করেছেন। হলের প্রভোস্ট (চলতি দায়িত্ব) হিসেবে দায়িত্ব পেয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক তাবিউর রহমান প্রধান।

গত মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইব্রাহীম কবীর ভিন্ন ভিন্ন স্মারকে দেয়া চিঠির মাধ্যমে এ সব দায়িত্ব প্রদান করেন।সহকারি প্রভোস্ট হিসেবে দায়িত্বপ্রাপ্ত অন্যান্য শিক্ষকরা হলেন, ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক মোঃ সাখাওয়াত হোসেন, ইতিহাস ও প্রতœতত্ত্ব বিভাগের প্রভাষক মোঃ মনিরুজ্জামান, রসায়ন বিভাগের প্রভাষক মোঃ নুরুজ্জামান খান, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক প্রদীপ কুমার সরকার, সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ গোলাম রব্বানী সরকার এবং ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রভাষক মোঃ নূরুল কবীর বিপ্লব।

আজ বুধবার হলের আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পাঞ্জলি অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে প্রভোস্ট বডি। উল্লেখ্য, সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক রিপুল কবির ব্যতীত অন্যান্য সহকারী প্রভোস্ট এবং প্রভোস্টের মেয়াদ শেষ হওয়ায় নবনিযুক্ত সহকারী প্রভোস্টগণ তাঁদের স্থলাভিষিক্ত হন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন