অনার্সের ফলের দাবিতে অনশনে অধিভুক্ত ৭ কলেজের শিক্ষার্থীরা

  

পিএনএস ডেস্ক : অনার্সের ফল প্রকাশের দাবিতে অনশন শুরু করেছেন অধিভুক্ত সাত কলেজের শিক্ষার্থীরা। আজ রোববার সকাল সাড়ে ১০টায় কেন্দ্রীয় শহীদ মিনারে তারা এ কর্মসূচি শুরু করেন। এ রিপোর্ট লিখা পর্যন্ত অনশন চলছিলো। এসময় অনশনরত শিক্ষার্থীরা জানান, পরীক্ষার আট মাস পার হলেও এখনো ফল প্রকাশ করা হয়নি।

বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে কথা বলেও আশানুরূপ কোন খবর পাওয়া যায় নি। তাই বাধ্য হয়ে আন্দোলনে নামতে হয়েছে। তারা জানান, তাদের সঙ্গে অন্য কলেজগুলোর যেসব শিক্ষার্থীরা পরীক্ষা দিয়েছেন তারা আরও তিন মাস আগে রেজাল্ট পেয়েছেন। কিন্তু তারা এখনো পাননি।

যার কারণে বিসিএসসহ অন্যান্য নিয়োগ পরীক্ষায় তারা অংশ নিতে পারছেন না। শিক্ষার্থীরা হুশিয়ারি উচ্চারণ করে বলেন, দ্রুত ফল প্রকাশ না করলে আরও কঠোর কর্মসূচিতে যেতে বাধ্য হবেন তারা। উল্লেখ্য, ২০১১-২০১২ সেশনের অনার্স শেষ বর্ষের পরীক্ষা গত ফেব্রুয়ারি মাসে অনুষ্ঠিত হয়।

পরীক্ষা চলাকালে জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে আলাদা হয়ে সাতটি কলেজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত হয়। যার কারণে ফল প্রকাশের দায়িত্ব পায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসন। কিন্তু পরীক্ষার আট মাস পার হলেও এখনো ফল প্রকাশ করা হয়নি।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech