জবিতে অারও ৩ ভর্তিচ্ছুর পরীক্ষা বাতিল; থানায় সোপর্দ

  

পিএনএস ডেস্ক: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) স্নাতক সম্মান শ্রেণির ২০১৭-১৮ শিক্ষাবর্ষের বিজ্ঞান অনুষদ ও লাইফ অ্যান্ড আর্থ সায়েন্স অনুষদ অন্তর্ভুক্ত ‘এ’ ইউনিট ভর্তি পরীক্ষা প্রশ্ন ফাঁসের অভিযোগে অারও ৩ ভর্তিচ্ছুর পরীক্ষা বাতিল ও দুইজনকে থানায় সোপর্দ করেছে কর্তৃপক্ষ।

তারা হলেন- মো. নাজমুল ইসলাম (রোল নং- ১০৫৩১৭), মো. মেহেদী হাসান মিতুল (রোল নং- ১০৮২৬৮) ও মো. রেদোয়ান ইসলাম (রোল নং- ১৩৪৬৭০)। একই সঙ্গে তারা ‘ডি’ ইউনিট ভর্তি পরীক্ষায় অংশ নিতে পারবেন না।

শুক্রবার রাতে বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এর অাগে শুক্রবার সন্ধ্যায় ভ্রাম্যমাণ অাদালতের ম্যাজিস্ট্রেট রুনা লায়লা ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় প্রাথমিক তথ্যের ভিত্তিতে জালিয়াতি চেষ্টার সম্পৃক্ত থাকার অভিযোগে শওকত হোসেন চৌধুরী (রোল নং- ১০৬৯৭৭) ও আয়েশা আক্তারের (রোল নং- ১০২৫৮৬) পরীক্ষা বাতিলের অাদেশ দেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পরীক্ষা বাতিলকৃত পরীক্ষার্থীরা আগামী ২০ অক্টোবর অনুষ্ঠিতব্য ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে না। একই সঙ্গে অধিকতর তদন্ত এবং পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য তাদেরকে আইন প্রয়োগকারী সংস্থার নিকট সোপর্দ করা হয়েছে।

শুক্রবার রাতে কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, দুই পরীক্ষার্থীকে অামাদের কাছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ হস্তান্তর করেছে। তাদেরকে অভিভাবকের কাছে হস্তান্তর করা হবে।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech