বিসিএস-এ সাফল্য অর্জনকারী ১২ শিক্ষার্থীকে বেরোবিতে সংবর্ধনা

  01-11-2017 09:11PM

পিএনএস, বেরোবি প্রতিনিধি : রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) বাংলাদেশ সিভিল সার্ভিস (বিসিএস) এ সাফল্য অর্জনকারিদের সংবর্ধনা দিয়েছে হল প্রভোস্টদের নিয়ে নবগঠিত হল প্রভোস্ট কমিটি। মঙ্গলবার বিকাল চারটায় একাডেমিক ভবন-২ এর ভার্চুয়াল ক্লাসরুমে আয়োজিত এক অনুষ্ঠানে ৩৫ ও ৩৬ তম বিসিএস-এ সাফল্য অর্জনকারী ১২ জন প্রাক্তন শিক্ষার্থীকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট ড. সরিফা সালোয়া ডিনা’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. নাজমুল আহসান কলিমউল্লাহ বলেন, ‘এই বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করা শিক্ষার্থীরাই দেশ সেবায় নিয়োজিত হয়ে বিশ্ববিদ্যালয়ের মুখ উজ্জ্বল করবে। কৃতিত্বের সহিত যারা কর্মজীবনে প্রবেশ করছে আমরা এই সংবর্ধনার মাধ্যমে তাদের উৎসাহিত করতে চাই যাতে অন্যান্য শিক্ষার্থীরাও আগ্রহ পায়।’ ভবিষ্যতে এ ধরণের আয়োজন আরো বড় পরিসরে করে তা অব্যাহত রাখার ঘোষণাও দেন উপাচার্য।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট তাবিউর রহমান প্রধানের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন শহীদ মুখতার ইলাহী হলের প্রভোস্ট ড. শফিকুর রহমান এবং বিজনেজ স্টাডিজ অনুষদের ডিন ফেরদৌস রহমান। সংবর্ধিত শিক্ষার্থীদের মধ্যে পরিসংখ্যান বিভাগের সাবেক শিক্ষার্থী ও পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক মো: শাজাহান মিয়া এবং ইংরেজি বিভাগের সাবেক শিক্ষার্থী ও ৩৬ তম বিসিএস-এ প্রশাসন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত মো: আব্দুল ওয়াজেদ বক্তব্য প্রদান করেন।

বিসিএস-এ সাফল্য অর্জনকারী অন্যান্য প্রাক্তন শিক্ষার্থীরা হলেন, ৩৬ তম বিসিএস-এ সাধারণ শিক্ষা ক্যাডারে সুপারিশপ্রাপ্ত অন্যান্যরা হলেন, অর্থনীতি বিভাগের ১ম ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী কৃষ্ণ চন্দ্র অধিকারী, ২য় ব্যাচের মো: মামুন মিয়া, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ২য় ব্যাচের মো: আব্দুস সোবহান, মো: রাহাত আলী, ৩য় ব্যাচের মোছা: শারমিন আক্তার, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ৩য় ব্যাচের মো: মাসুম বিল্লাহ, অ্যাকাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম্স বিভাগের ১ম ব্যাচের মো: আলতাফ হোসেন; ৩৫ তম বিসিএস-এ বিভাগটির ১ম ব্যাচের অরুণ কুমার, এবং ২য় ব্যাচের রুস্তম আলী ও রিমা আক্তার।

এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডিন, হল প্রভোস্টবডি, প্রক্টরিয়াল বডি ও বিভিন্ন বিভাগের প্রধান প্রমুখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন