বেরোবিতে ব্রুডা'র ‘দৈনিক বায়ান্নর আলো ক্যারিয়ার প্লানিং ও বির্তক উৎসব

  18-11-2017 08:10PM

পিএনএস, বেরোবি প্রতিনিধি : রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ডিবেট অ্যাসোসিয়েশন (ব্রুডা) আয়োজিত ‘দৈনিক বায়ান্নর আলো ক্যারিয়ার প্লানিং ও বির্তক উৎসব-২০১৭' অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ বলেন, ‘বির্তক চর্চা শিক্ষার্থীদের মেধার বিকাশ ঘটায়।' শনিবার কবি হেয়াত মামুদ ভবনে অনুষ্ঠিত ব্রুডা'র এ অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্যে এ কথা বলেন উপাচার্য।

উপাচার্য এ ধরনের অনুষ্ঠানের জন্য আয়োজকদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে আরো এ ধরনের অনুষ্ঠান আয়োজনের আহ¡ান জানান এবং বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে সহযোগীতার আশ্বাস প্রদান করেন ।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. আবু কালাম মোঃ ফরিদ উল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন সনিক প্রাইম গ্রুপের চেয়ারম্যান অধ্যাপক ডাঃ আক্কাছ আলী সরকার, চিফ মডারেটর ছিলেন কলা অনুষদের ডিন প্রফেসর ড. পরিমল চন্দ্র বর্মণ, মডারেটর ছিলেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক তাবিউর রহমান প্রধান, কর্মশালাটি পরিচালনা করেন বাংলাদেশ বেতার রংপুরের উপ-বার্তা নিয়ন্ত্রক রাশেদ ফয়সল কবির এবং দৈনিক বায়ান্নর আলোর নির্বাহী সম্পাদক মোনাব্বর হোসেন মনা গেস্ট অব অনার হিসেবে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বহিরাঙ্গন পরিচালক মোহাম্মদ রফিউল আজম খানসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক এবং ব্রুডা'র কার্যনির্বাহী সদস্যবৃন্দ।

সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছন্দা সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্রুডা'র সভাপতি রক্তিম মিলন। আজ শনিবার কবি হেয়াত মামুদ ভবনে দিনব্যাপী চলা এই অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা এই কর্মশালা এবং বির্তক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন