ঢাবিতে আন্দোলনের সমন্বয়কারীকে থানায় সোপর্দ

  16-01-2018 04:48AM

পিএনএস ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সরকারি সাত কলেজ বাতিলের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের অন্যতম সমন্বয়ক মশিউর রহমান সাদিককে থানায় সোপর্দ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সোমবার রাতে তাকে শাহবাগ থানায় সোপর্দ করা হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক গোলাম রব্বানী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সাদিককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় দেয়া হয়েছে। এটা বিশ্ববিদ্যালয়ের ব্যাপার।

মশিউর সাদিক ঢাকা বিশ্ববিদ্যালয়ের সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিভাগের মাস্টার্সের ছাত্র। অধিভুক্ত সাতটি কলেজের অধিভুক্তি বাতিলের দাবিতে তিনি ফেসবুকে ইভেন্ট খুলে আন্দোলনের ডাক দেন।

সোমবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কার্যালয়ের অবস্থান কর্মসূচি থেকে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সাধারণ সম্পাদক আল আমীন তাকে টেনে-হেঁচড়ে উপাচার্যের কক্ষে নিয়ে যান।

সেখানে তাকে হেনস্তা করে ছাত্রলীগের কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয়ের নেতারা। ছিনিয়ে নেয়া হয় তার মুঠোফোন। সেখান থেকে তাকে প্রক্টরের কক্ষে নিয়ে সহকারী প্রক্টররা তাকে জিজ্ঞাসাবাদ করেন।

এ বিষয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসানের সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ করেননি।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন