লক্ষ্মীপুরে মানসম্মত শিক্ষা নিশ্চিত করণের লক্ষ্যে অভিভাবক বৈঠক

  16-01-2018 07:03PM

পিএনএস, লক্ষ্মীপুর প্রতিনিধি : মানসম্মত শিক্ষা নিশ্চিত করণের লক্ষ্যে অভিভাবকদের নিয়ে মতবিনিময়ের লক্ষ্যে উঠান বৈঠক পূর্ব বাঞ্চানগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে মঙ্গলবার বিকেলে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আলহাজ্ব আবু তাহের।

বিদ্যালয় পরিচালনা কমিটির সহসভাপতি ইয়াছমিন জাহান মিনুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান মোল্লা, সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ওমর ফারুক।

অনুষ্ঠান শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক কৃজ্ঞ চন্দ্র দাস।এসময় প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র আবু তাহের বলেন, শিক্ষার্থীদের মান উন্নত করতে শিক্ষক, অভিভাবকদের এগিয়ে আসতে হবে।

লেখা পড়ার উন্নয়নে পিতার মাতার সহযোগীতা একান্ত কাম্য, পিতা-মাতা তাদের ছেলে মেয়েরা ঠিক মতো পড়াশুনা করে কি না তা দেখতে হবে। অনেক সময় পারিবারিক বিরোধের কারনে শিক্ষার্থীদের পড়াশুনা ক্ষতিগ্রস্থ হয়। প্রাথমিক শিক্ষা মান সম্মত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন প্রদক্ষেপ নিয়েছে।

ভবিষ্যতে আরও নিবে। এ ছাড়া আমি পৌর মেয়র নির্বাচিত হওয়ার পর থেকে পৌর সভার বিভিন্ন এলাকায় স্কুল সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ভবনসহ আসবাবপত্র প্রদান করেছি। ভবিষ্যতে এ ধরনের উদ্যোগ অব্যাহত থাকবে। তিনি মান সম্মত শিক্ষা নিশ্চিত করতে অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীদের এগিয়ে আসার আহবান জানান। এসময় বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ এলাকার বিভিন্ন শ্রেণী ও পেশার লোকজন উপস্থিত ছিলেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন