বেরোবিতে ই-লার্নিং সেন্টার-এর ওয়েব সাইট উদ্বোধন

  26-02-2018 07:43PM

পিএনএস, বেরোবি প্রতিনিধি : রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ( বেরোবি) ই-লার্নিং সেন্টার-এর ওয়েব সাইট উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-২ এর দূর্যোগ ব্যবস্থাপনা-ই-লার্নিং সেন্টার-এর কার্যালয়ে এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। বিশ্ববিদ্যালয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ আনুষ্ঠানিকভাবে এই ওয়েব সাইটটির উদ্বোধন করেন ।

এসময় উপস্থিত ছিলেন দূর্যোগ ব্যবস্থাপনা-ই-লার্নিং সেন্টার-এর পরিচালক ও দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক ড. আবু রেজা মোঃ তৌফিকুল ইসলাম, বিভিন্ন বিভাগের শিক্ষক, পিএসটু ভিসি, জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের কর্মকর্তা এবং দূর্যোগ ব্যবস্থপনা-ই-লার্নিং সেন্টার-এর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এই ওয়েব সাইটের মাধ্যমে এখন থেকে বিশ্ববিদ্যালয় পর্যায়ের বিভিন্ন গবেষণা কার্যক্রম সহজতর হবে বর্হিবিশ্বের বিভিন্ন প্রয়োজনীয় ওয়েব সাইটের সাথে এই সাইটটির লিংক থাকবে, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন প্রকার প্রকাশনা, ই-ট্রেনিং মডিউল, ই-পেপারসহ বিভিন্ন তথ্য এর মাধ্যমে জানা সম্ভব হবে। ই-লার্নিং সেন্টার-এ প্রবেশ ঠিকানা : www.elearning-brur.edu.bd

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন