ঢাবিতে ছাত্রলীগ নেতার নির্দেশে স্ট্যাম্প দিয়ে পিটুনি

  24-03-2018 09:51AM


পিএনএস ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বিজয় একাত্তর হল শাখা ছাত্রলীগের সভাপতির নির্দেশে দুই জনকে স্ট্যাম্প দিয়ে পিটিয়ে আহত করা হয়েছে। ব্যাপক মারধরে দুইজন আহত হয়। শুক্রবার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ইসলামিক স্ট্যাডিজ বিভাগের ২য় বর্ষের আহমেদ রকি এবং একই বর্ষের উর্দু বিভাগের ফয়সাল উদ্দিন। এরা দু’জনেই ফকির রাসেলের অনুসারী। এদের মধ্যে ফয়সাল হল শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক।

গ্রুপিংয়ের অভিযোগ এনে নিজ গ্রুপের এ দুই কর্মীকে রুমে ডেকে নিয়ে এভাবে পেটানোর অভিযোগ বিজয় একাত্তর হল শাখা ছাত্রলীগ সভাপতি ফকির রাসেল আহমদের বিরুদ্ধে। তার উপস্থিতিতেই তাদের মারধর করা হয় বলে বিশ্বস্ত সূত্রে জানা যায়।

জানা যায়, অভ্যন্তরীণ গ্রুপিংয়ের অভিযোগে রকি ও ফয়সালকে ফোন দিয়ে ফকির রাসেলের রুমে (যমুনা ব্লক, ৩০০২) ডেকে নেয়া হয়। এ সময় রাসেলের উপস্থিতিতেই তার অনুসারী হল ছাত্রলীগের পদধারী কয়েকজন তাদেরকে উপর্যপুরি কিল-ঘুষি দিতে থাকে। পরে রাসেলের নির্দেশে ওই দুই কর্মীকে স্ট্যাম্প দিয়ে পিটানো হয়। আঘাতের চিহ্ন যাতে ফুটে না ওঠে সে জন্য পায়ের তলায় আঘাত করা হয়। পরে আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। মারধরের সময় ফকির রাসেল উচ্চস্বরে বলতে থাকেন, 'নোয়াখালী, চিটাগং, কুমিল্লা নিয়া হলে কোরাম করতেছিস। হলে আমার বিরুদ্ধে আলাদা গ্রুপ দাঁড় করাতে চাস? এই সাহস তোদের কে দিয়েছে?'

মারধরকারীরা হলেন, হল শাখা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম তামিম, পরিবেশ বিষয়ক সম্পাদক শামস-ই-তামরীজ প্রান্ত, গণযোগাযোগ সম্পাদক শেখ আরেফিন ইমরোজ, সাংস্কৃতিক সম্পাদক মো: আরিফুল ইসলাম। এরা সবাই তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে ফকির রাসেল আহমেদ বলেন, তাদের মারধর করা হয়েছে কিনা আমি তা জানি না। তবে এমন কোনো ঘটনা ঘটলে আমরা ব্যবস্থা নিব।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান বলেন, এ বিষয়ে কিছু শুনিনি। কখন ঘটেছে তাও জানি না। তবে কিছু হয়ে থাকলে আমরা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেব।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন