ছাত্রলীগ নেতা রবি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

  18-04-2018 08:19PM

পিএনএস, রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়(রাবি) স্কুল অ্যান্ড কলেজ শাখা ছাত্রলীগ নেতা রবিউল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুল অ্যান্ড কলেজ শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা। আজ বুধবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের কাজলা ফটকের সামনে তাঁরা এ কর্মসূচি পালন করেন।

মানববন্ধনে বক্তৃতা করেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি কাজী আমিনুল হক লিংকন, যুগ্ম-সম্পাদক শাহিনুল ইসলাম সরকার ডন, , বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আল আমিন আকাশ, সাধারণ সম্পাদক স্বদেশ প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন স্থানীয় ছাত্রদল ও যুবদল এবং শিবির কর্মীরা রবিউলকে হত্যার মধ্যদিয়ে বঙ্গবন্ধুর আদর্শকে মুছে ফেলতে ছেয়েছিল । কিন্তু তাদের সেই স্বপ্ন ধূলিসাৎ হয়েগেছে। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণকে পুরো রাজশাহীতে আজ ছাত্রলীগের ঘাটিতে পরিণত হয়েছে। এসময় তারা রবি হত্যা মামলার বিচারের কার্যক্রম বিলম্ব হওয়ায় প্রশাসনে কড়া সমালোচনা করে দ্রুত এই মামলা সম্পন্ন করার দাবি জানান।

উল্লেখ্য, ২০১৩ সালে ১৪এপ্রিল পহেলা বৈশাখের অনুষ্ঠান চলাকালে বিশ্ববিদ্যালয়ের চারুকলা এলাকায় একদল যুবক রবিউলের উপর অতর্কিত হামলা চালায়। তারা রবিউলের মাথা ইট দিয়ে আঘাত করে থেতলে দেয়। এতে ঘটনাস্থলে মৃত্যু হয় তার। পরদিন ১৫ এপ্রিল রবিউলের বড় ভাই শফিউল ইসলাম নগরীর বোয়ালিয়া মডেল থানায় ১২ জনের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন