বেরোবিতে বিতর্ক চর্চা কেন্দ্রের পাবলিক স্পিকিং কম্পিটিশন ও ইফতার মাহফিল

  



পিএনএস, বেরোবি প্রতিনিধি: রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) বিতার্কিকদের সংগঠন ‘বিতর্ক চর্চা কেন্দ্র’র উদ্যোগে পাবলিক স্পিকিং কম্পিটিশন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহ¯পতিবার বিকালে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন ৩- এর লোক প্রশাসন বিভাগের রুমে এ আয়োজন করা হয়।

বিতর্কেও প্রতিপাদ্য বিষয় ছিলো-‘‘দ্যা লানিং অব পিউরিটি স্পিরিড’স ইন হিউমেন মাইন্ড’স”। পাবলিক স্পিকিং কম্পিটিশনে প্রথম স্থান অধিকার করে মার্কেটিং বিভাগের শিক্ষার্থী নাজমুল মুন্সী, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করেন যথাক্রমে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী নাসিমুল হক ও সামিয়া আজাদ শারমিন।

অনুষ্ঠানে বিতর্ক চর্চা কেন্দ্রের সভাপতি আল-আমিন আবিরের সভাপতিত্বে ও সাংগঠনিক স¤পাদক মাসুদুর রহমানের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন সৈয়দপুর ক্যান্ট পাবলিক স্কুল এন্ড কলেজের শিক্ষক সিয়াবুজ্জামান চঞ্চল, ন্যাশনাল ডিবেট ফেডারেশন, বাংলাদেশ (এনডিএফবিডি) এর যুগ্ম সাধারণ সম্পাদক তপন রায়, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বেরোবিসাস) সভাপতি এইচ. এম নুর আলম, রণনের প্রতিনিধি জামিউল রাব্বী, উদীচী শিল্পীগোষ্ঠীর সভাপতি ওয়াদুদ সাদমান, ক্রিয়েটিভ সোসাইটির সভাপতি পল্লব কান্তি রায়, বিতর্ক পরিষদ, কারমাইকেল কলেজের প্রতিনিধি মাহফুজুর রহমান প্রমুখ।

আয়োজন সম্পর্কে বিতর্ক চর্চা কেন্দ্রের সাধারণ সম্পাদক আব্দুল কাদের বলেন, “বিতর্ক সংগঠন হিসেবে আমরা কাজ করে যাচ্ছি ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে। বিতর্ক শিল্প বিনয় ও শুদ্ধতার বাহক হিসেবে কাজ করবে সেই আশা ব্যক্ত করছি।”

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech