রাবিতে উত্যক্তের অভিযোগে স্থানীয় যুবককে ছাত্রলীগের মারধর

  23-07-2018 08:25PM

পিএনএস, রাবি প্রতিনিধি : উত্যক্তের অভিযোগে স্থানীয় এক যুবককে মারধর করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগের নেতাকর্মীরা। সোমবার বিকাল ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বরে এ ঘটনা ঘটে।

মারধরের শিকার যুবকের নাম আলমগীর হোসেন। সে বিশ্ববিদ্যালয় সংলগ্ন ধরমপুর এলাকার বাসিন্দা। অন্যদিকে মারধরকারীরা হলেন- ছাত্রলীগের সহ-সভাপতি সাদ্দাম হোসেন ও সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা জানায়, বেলা চারটার দিকে টুকিটাকি চত্বরে রাবি ছাত্রলীগের সহ-সভাপতি সাদ্দাম হোসেন, সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজসহ কয়েকজনের সঙ্গে স্থানীয় যুবক আলমগীরের কথাকাটাকটি চলছিল। কথাকাটাটির এক পর্যায়ে সাদ্দাম আলমগীরকে চড় মারে। এরপর ইমতিয়াজও তাকে চড়-থাপ্পড় মারে। পরে রাবি ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফ করিম রুপমসহ কয়েকজন তাদের ডেকে এনে মীমাংসার চেষ্টা করে। আলমগীর মহানগর যুবলীগের সহ-সম্পাদক মাহবুব আলমের সঙ্গে টুকিটাকিতে এসেছিলেন।

এ ব্যাপারে ভুক্তভোগী আলমগীরের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে নগর যুবলীগের সহ-সম্পাদক মাহবুব আলম বলেন, ‘আলমগীর আমার সঙ্গে ক্যাম্পাসে গিয়েছিল। আমরা টুকিটাকিতে বসে খাওয়া-দাওয়া করছিলাম। এসময় সাদ্দাম কয়েকজন ছাত্রলীগ নেতাকর্মীকে নিয়ে এসে আমাকে বলে যে ভাই আপনার ছোট ভায়ের (আলমগীর) ব্যবহার খারাপ, উগ্র। আমি বললাম আলগমীর তো সারাক্ষণ আমার সাথে ছিল। কখন খারাপ ব্যবহার করলো। একথা বলতে নাবলতে তারা আলমগীরকে চড়-থাপ্পড় দেয়। হঠাৎ করে এমন মারধরের কারণ জানতে চাইলে মাহবুব আলম বলেন, ‘হয়তো পূর্ব শত্রুতা থাকতে পারে অথবা প্রভাব বিস্তার করতে এমনটি করে থাকবে।’

জানতে চাইলে ছাত্রলীগের সহ-সভাপতি সাদ্দাম হোসেন মারধরে বিষয়টি অস্বীকার করে বলেন ‘চড়-থাপ্পড়ের কোনও ঘটনা ঘটেনি। আলমগীর একজন ছাত্রীকে উত্যক্ত করেছিল। তাই তাকে নিষেধ করা হয়েছে।’

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন