রাবিতে মাদক সেবনের অভিযোগে পুলিশ কনস্টেবলসহ ৩ জনকে পিটিয়ে থানায় সোপর্দ - শিক্ষা - Premier News Syndicate Limited (PNS)

রাবিতে মাদক সেবনের অভিযোগে পুলিশ কনস্টেবলসহ ৩ জনকে পিটিয়ে থানায় সোপর্দ

  

পিএনএস, রাবি সংবাদদাতা : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ শামসুজ্জোহা হলে মাদক সেবনের অভিযোগে পুলিশ কনস্টেবলসহ তিন বহিরাগত যুবককে বেধড়ক পিটিয়ে পুলিশে সোপর্দ করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। দুই জনকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার রাত ১২টা থেকে ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের শহীদ শামসুজ্জোহা হলের অতিথি কক্ষে আটকে রেখে তাদের মারধর করা হয়।

আটককৃতরা হলেন- পুলিশ কনস্টেবল আব্দুল মোতালেব, মোটরসাইকেল মেকানিক সাজ্জাদ ও আলিমউদ্দিন। তারা দু’জনই নগরীর শিরোইল কলোনির বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার রাতে জোহা হলের ১৩৪ নম্বর কক্ষে ছাত্রলীগকর্মী জাহিদের কাছে বহিরাগত তিন যুবককে দেখা যায়। তারা মাদক সেবন করছে এমন অভিযোগে তাদের ধাওয়া করে হল শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় ছাত্রলীগকর্মী জাহিদ পালিয়ে গেলেও বহিরাগত তিনজনকে হলের অতিথি কক্ষে নিয়ে প্রায় দুই ঘণ্টা ধরে বেধড়ক মারধর করা হয়।

ঘটনায় উপস্থিত বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, মাদক সেবনকালে হাতেনাতে বহিরাগতদের আটক করা হয়। পরে রাতেই তাদের পুলিশে সোপর্দ করা হয়েছে।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, ‘মাদক সেবনের অভিযোগে তিনজনকে আটক করা হয়েছিল । আমি ঘটনাস্থলে উপস্থিত হতে পারিনি। আমাকে ফোন দিলে তাদেরকে পুলিশে দিতে বলি।’

জানতে চাইলে নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন জানান, ‘ছাত্রলীগের নেতাকর্মীরা দুইজন যুবককে পুলিশে সোপর্দ করেছে। তাদেরকে বর্তমানে রামেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। পরবর্তীতে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech