ডাকসু নির্বাচন নিয়ে ছাত্রনেতাদের সঙ্গে বৈঠক

  

পিএনএস ডেস্ক : ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনের বিষয়ে আলোচনার জন্য সক্রিয় ছাত্র সংগঠনগুলোর সঙ্গে বৈঠকে বসেছে বিশ্ববিদ্যালয়ের পরিবেশ পরিষদ। রোববার দুপুর পৌনে ১২টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) আবদুল মতিন ভার্চুয়াল শ্রেণিকক্ষে এই বৈঠক শুরু হয়।

এতে সভাপতিত্ব করছেন ঢাবি উপাচার্য মো. আখতারুজ্জামান। বৈঠকে আরও উপস্থিত আছেন- সহ–উপাচার্য নাসরিন আহমাদ ও আবদুস সামাদ, কোষাধ্যক্ষ কামাল উদ্দিন, প্রক্টর গোলাম রব্বানীসহ বিভিন্ন হলের প্রভোস্টরা।

উপস্থিত হয়েছেন- কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক, ছাত্র ইউনিয়ন, ছাত্র ফেডারেশন, ছাত্র ফ্রন্ট, ছাত্র মৈত্রী, বিপ্লবী ছাত্র মৈত্রী, জাসদ ছাত্রলীগের কেন্দ্রীয় ও ঢাবি শাখার নেতারা।

বেলা সাড়ে ১১টার দিকে ছাত্রলীগের নেতারা রিকশায় করে রেজিস্ট্রার ভবনে আসেন। এরপর ছাত্রদলের নেতারা বিশ্ববিদ্যালয় প্রশাসনের একটি গাড়িতে করে ওই ভবনে উপস্থিত হন। তাদের সঙ্গে ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিএনপি-জামায়াত সমর্থিত শিক্ষকদের সংগঠন সাদা দলের যুগ্ম আহ্বায়ক এ বি এম ওবায়দুল ইসলাম।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech