ইবি গেটে সংঘর্ষে দুই ট্রাক পুড়ে ছাই

  

পিএনএস ডেস্ক: ইসলামী বিশ্ববিদ্যালয়ের লালন শাহ হল গেটে মুখোমুখি সংঘর্ষে সিমেন্ট ও বালুভর্তি দুটি ট্রাক পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ঝিনাইদহের শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আইবুর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কুষ্টিয়া থেকে ছেড়ে আসা একটি বালুর ট্রাক এবং খুলনা থেকে আসা কিংব্র্যান্ড সিমেন্টের ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।সংঘর্ষে বালুর ট্রাকের সামনের ডান চাকা ফেটে আগুন ধরে যায়।

মুহূর্তেই উভয় গাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। এতে দুটি গাড়িরই ইঞ্জিনসহ সামনের অর্ধেক পুড়ে ছাই হয়ে যায়। ভাঙ্গা রাস্তার কারণে ট্রাক দুটির সংঘর্ষ ঘটে বলে স্থানীয়রা জানিয়েছেন।

খবরে রাত সাড়ে ৯টার দিকে শৈলকুপা থেকে দমকল বাহিনীর দুটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। প্রায় ৪০ মিনিট চেষ্টার পর তারা আগুন নিভাতে সক্ষম হন। এর পরপরই ঘটনাস্থলে এসে পৌঁছায় কুষ্টিয়া থেকে ফায়ার সাভির্সের কর্মীরা।

সংঘর্ষের পরপরই চালক-হেল্পার পালিয়ে যায়। ঘটনার পরপর স্থানীয় এলাকায় চরম আতঙ্ক ছড়িয়ে পড়ে। এদিকে দুর্ঘটনায় কুষ্টিয়া-খুলনা মহাসড়কের উভয় দিকে কয়েক কিলোমিটার জুড়ে যানজটের সৃষ্টি হয়।

এ ব্যাপারে শৈলকুপা থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) কাজী আইবুর হোসেন বলেন, ‘আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। গাড়ি চলাচলের ব্যবস্থা করা হয়েছে।’

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech