পাবনায় 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী নিহত

  20-10-2018 09:47AM

পিএনএস ডেস্ক : পাবনার রাজাপুরে বন্দুকযুদ্ধে ‘মাদক ব্যবসায়ী’ টিপু শেখ (৪৫) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন পুলিশের র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) দুই সদস্য। অভিযানে উদ্ধার করা হয়েছে অস্ত্র, গুলি ও মাদক।

আজ শনিবার ভোর রাত সাড়ে তিনটার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ‘বন্দুকযুদ্ধে’ নিহত টিপু শেখ সদর উপজেলার কবিরপুর গ্রামের মৃত আছর উদ্দিনের ছেলে। নিহত টিপু শেখের বিরুদ্ধে মাদকসহ আটটি মামলা রয়েছে বলে জানিয়েছে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী।

এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন বলে দাবি করেছে র‌্যাব। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি বিদেশি রিভলবার, ৫ রাউন্ড গুলি ও ৭৭০ পিস ইয়াবা ট্যাবলেট।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের অধিনায়ক লেফটেনেন্ট কমান্ডার রুহুল আমিন (এক্স বিএন) জানান, পাবনা সদর উপজেলার রাজাপুরে ক্যালিকো কটন মিলের পরিত্যক্ত ভবনে মাদক চোরাকারবারীরা অবস্থান করছে; এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযানে যায় র‌্যাবের একটি দল। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে মাদক চোরাকারবারীরা। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলিবর্ষণ করে। বেশকিছু সময় গুলিবিনিময় চলার পর একপর্যায় পালিয়ে যায় মাদক চোরাকারবারীরা।

এরপর সেখানে টিপু শেখ নামের একজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিত্সক মৃত ঘোষণা করে। পরে পরিবারের লোকজন হাসপাতালে গিয়ে টিপু শেখকে সনাক্ত করে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন