আগামীকাল রাবির ভর্তি পরীক্ষা শুরু

  21-10-2018 03:46PM


পিএনএস, রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে আগামীকাল সোমবার থেকে। এদিন সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত সি ইউনিটের অধীন (১০০০১ থেকে ২৫৩৭৮) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষার মাধ্যমে ভর্তি পরীক্ষা শুরু হবে। ভর্তি পরীক্ষা ১ ঘন্টা করে মোট ৫টি শিফটে চলবে বিকেল সাড়ে ৫ পর্যন্ত।

তাছাড়া, একই দিন সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত একই ইউনিটের (২৫৩৭৯ থেকে ৪০৭৫৫ ও ৫০০০১ থেকে ৫০২৫৪) নং রোলধারী, দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত ‘ডি’ ইউনিটের অধীন (১০০০১ থেকে ২৩৮৯৮ ও ৫০০০১ থেকে ৫১৫৪৮) নং রোলধারী, দুপুর আড়াইটা থেকে সাড়ে ৩টা পর্যন্ত ডি ইউনিটের অধীন (২৩৮৯৯ থেকে ৩৭৭৯৫ ও ৫১৫৪৯ থেকে ৫৩০৯৫) নং রোলধারী এবং বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত বি ইউনিটের অধীন (১০০০১ থেকে ২১৪৩০) নং রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, বিষয় ও হল নির্বাচন, মাইগ্রেশনসহ সামগ্রিক পক্রিয়া অনলাইনের মাধ্যমে সম্পন্ন হবে। ভর্তি পরীক্ষার যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (http://admission.ru.ac.bd) পাওয়া যাবে।

উল্লেখ্য, এবারের পরীক্ষায় অংশ নেয়ার জন্য ৫টি ইউনিটের আওতায় ৪ হাজার ৭শ’ আসনের বিপরীতে মোট ১ লাখ ৪৭ হাজার ৭৫০টি প্রবেশপত্র সংগ্রহ করা হয়েছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন