জাবিতে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ‘ভাসানী ব্লাস্টার্স’

  

পিএনএস, জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) মওলানা ভাসানী হলের আবাসিক ছাত্রলীগ নেতাকর্মীদের আয়োজনে ‘শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টে -২০১৮’ তে ভাসানী ব্লাস্টার্স চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেছে। রোববার বিকেলে অনুষ্ঠিত ফাইনালে ‘ভাসানী ব্লাস্টার্স’ ১-০ গোলের ব্যবধানে ‘ভাসানী ভাইকিংসকে’ পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। আট দলের অংশগ্রহণে এই প্রতিযোগিতা শুরু হয় গত ৬ নভেম্বর ।

রোববার সন্ধ্যায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাসানী হলের প্রাধ্যক্ষ নাজমুল হাসান তালুকদার এবং বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সিকদার মো. জুলকারনাইন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে নাজমুল হাসান তালুকদার বলেন, মওলানা ভাসানী হল ছাত্রলীগ ধারাবাহিকভাবে এ ধরণের ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন করে যাচ্ছে। এ ধরণের উদ্যোগ খুবই প্রসংশনীয়। আজ যারা ভালো খেলেছে তারা প্রতিযোগিতা পূর্ণ আসরে হলের প্রতিনিধিত্ব করবে এবং ভালো খেলা উপহার দেবে এই আশাবাদ ব্যক্ত করছি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগ সভাপতি মো. জুয়েল রানা, সহ-সভাপতি নাহিদ হোসেন, মাহবুবুর রহমান নীল, সাংগঠনিক সম্পাদক মো. তারেক হাসান, আরিফুল ইসলাম প্রমুখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech