রাবিতে প্রেম বঞ্চিত সংঘের সভাপতি মোল্লাহ, সম্পাদক সুমন

  

পিএনএস, রাবি প্রতিনিধি : গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মোল্লাহ মোহাম্মদ সাঈদকে সভাপতি ও গণিত বিভাগের শিক্ষার্থী মাহফুজুল সুমনকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রেম বঞ্চিত সংঘ’র ১৫১ সদস্য বিশিষ্ট২০১৮-১৯ সেশনের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। দুই দিনব্যাপী সম্মেলন শেষে বুধবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের আমতলায় সংগঠনের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

এছাড়া কার্যনির্বাহী নির্বাহী কমিটির সহ-সভাপতি পদে মঈন উদ্দিন,মালিহা আখতার জাহান, ছিবগাতুল্লাহ তোহাসহ ২১ জন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নাজমুস সাকিব বর্ণ, রেদওয়ান হৃদয়, আহসান স্বাধীনসহ ২০ জন, সাংগঠনিক সম্পাদক পদে হাসান খান, কাজী মো. নোমানসহ ২২ জন, দফতর সম্পাদক তাহমিদ তাজওয়ার, প্রচার সম্পাদক তৌসিফ কাইয়ুম, বিভিন্ন সম্পাদক ও উপ-সম্পাদক পদে আছেন ৩৬ জন, সহ-সম্পাদক পদে ১৬ জন এবং কার্যনির্বাহী সদস্য পদে রয়েছেন ১৭ জন।

উপদেষ্ঠা মন্ডলীর চিরকালীন সদস্য মেহেদী হাসান রাসেল, মাসুম মিলন, ইমাম মেহেদী, শেখ আবির উদ্দিন হিমেল, মর্তুজা হাসান সুহাস, রবিউল আলম অনিক, শান্ত ইসলাম মল্লিক, উপদেষ্ঠা মন্ডলীর সদস্য পদে ১৫ জন ও আজীবন সদস্য পদে ইকবাল হোসেন হিরোক, আতিকুর রহমান সুমন, প্রসেনজিৎ কুমারসহ ৭ জন রয়েছেন।

এদিকে, আগামী ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালাবাসা দিবস উপলক্ষে প্রেম বঞ্চিত সংঘ নানা কর্মসূচী হাতে নিয়েছে। এদিন বেলা ১১টায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদী সমাবেশ, কবিতা উৎসব, গণস্বাক্ষর কর্মসূচী ও দরিদ্র-পথশিশুদের মাঝে খাবার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech